fbpx
টাইমলাইনভারত

এবার মমতা ব্যানার্জীকে জবাব দিলেন আসাউদ্দিন ওয়েইসি

বাংলা হান্ট ডেস্ক : ওয়াইসির মতো মানুষদের বিশ্বাস করার প্রয়োজনীয়তা নেই, ভরসা করার প্রয়োজন নেই, সোমবার কোচবিহারের একটি জনসভায় সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশ্যে ঠিক এমনটাই বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে উগ্র মৌলবাদের বিরুদ্ধেও তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী, এ বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষের জবাব দিলেন এআইএমআইএম এর সভাপতি তথা হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি।

সোমবার মুখ্যমন্ত্রীর মন্তব্যের পর এবার পাল্টা তোপ দেগে টুইট করে আসাদ উদ্দিন লেখেন, বাংলার সংখ্যালঘু মানুষদের দুরাবস্থার কথা ব্যক্ত করাকে উগ্র মৌলবাদ আখ্যা দেওয়া ভুল। বাংলায় সংখ্যালঘুদের অবস্থা অত্যন্ত খারাপ। যদিও এখানেই থেমে থাকেননি কয়েক কদম এগিয়ে লোকসভা নির্বাচনে রাজ্যের ফলাফলের কথাও মনে করিয়ে দিয়েছেন আসাদ উদ্দিন।

তাই বাংলায় লোকসভা নির্বাচনে 42 টি আসনের মধ্যে আঠারোটি আসন কী ভাবে বিজেপি পেল? তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। একই সঙ্গে মুখ্যমন্ত্রী বাংলায় ওই সি দলের যথেষ্ট প্রভাব রয়েছে বলে সংশয়কে গোপন রাখার চেষ্টা করছেন বলেও মন্তব্য করেন ওয়াই সি। উল্লেখ্য অযোধ্যা মামলার রায়দানের পর সুপ্রিম কোর্টের রায় নিয়ে তিনি সন্তুষ্ট নন এর পর বারবার বিস্ফোরক মন্তব্য করেছিলেন হায়দরাবাদের সাংসদ।

ব্যস তার পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার কোচবিহারের জনসভার মঞ্চ থেকে ইসির বিরুদ্ধে এক হাত নেন। সংখ্যালঘুদের মধ্যে বেশ কিছু মানুষ কট্টরবাদী আছেন তাঁরা আদতে হায়দরাবাদের মানুষ কিন্তু বাংলায় এসে রাজত্ব করতে চাইছেন, মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে আসাদ উদ্দিনের বিরুদ্ধে তোপ দেগে তিনি বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছেন বলেও অভিযোগ তোলেন। পাশাপাশি সংখ্যালঘুদের মিথ্যা আশ্বাস দেওয়ারও চেষ্টা করেছেন তিনি বলেন মমতা।

Leave a Reply

Close
Close