টাইমলাইনভারত

বাগদাদি আর ওয়াইসির মধ্যে কোন পার্থক্য নেইঃ মুসলিম নেতা ওয়াসিম রিজভি

বাংলা হান্ট ডেস্কঃ শিয়া সেন্ট্রাল ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি অল ইন্ডিয়া মজলিস এ ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসির উপর কড়া আক্রমণ করেন। রিজভি আসাদউদ্দিন ওয়াইসির তুলনা ইসলামিক স্টেট এর প্রধান বাগদাদির সাথে করেন। উনি বলেন, জঙ্গি সংগঠন আইএসআইএস এর প্রাক্তন প্রধান আবু বকর আল বাগদাদি আর ওয়াইসির মধ্যে কোন পার্থক্য নেই। ওয়াইসি নিজের কথার মাধ্যমে ভারতে সন্ত্রাসবাদ ছড়ায়।

উল্লেখ্য, অযোধ্যা মামলায় সিদ্ধান্ত ঘোষণার পর AIMIM প্রধান তথা হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি অসন্তোষ প্রকাশ করেছেন। উনি সিদ্ধান্তের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে বলেন, মসজিদের জমি নিয়ে কোন সমঝোতা করা যেতে পারেনা। উনি বলেন, মুসলিম পার্সনাল ল বোর্ড এই সিদ্ধান্ত নিয়ে বিচার করুক, ওঁরা যা সিদ্ধান্ত নেবে, আমরা ওদের পাশে দাঁড়াব।

ওয়াইসির এই বয়ানের জন্য রিজভি ওনার উপর আক্রমণ করে বলেন, আইসিস এর প্রাক্তন প্রধান আবু বকর আল বাগদাদি আর আসাদউদ্দিন ওয়াইসির মধ্যে কোন পার্থক্য নেই। দুজনেই সমান। উনি আরও বলেন, সন্ত্রাসবাদ ছড়ানোর জন্য বাগদাদির কাছে হাতিয়ার আর গোলা বারুদ আছে, আরেকদিকে নিজের ভাষণের মাধ্যমে দেশে সন্ত্রাস ছড়ায় ওয়াইসি।

রিজভি বলেন, সময় এসে গেছে এবার মুসলিম পার্সোনাল ল বোর্ড আর ওয়াইসির উপরে নিষেধাজ্ঞা জারি করার। উনি অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে সর্বশ্রেষ্ঠ নির্ণয় বলে আখ্যা দেন। উনি বলেন, আমি আমার জীবনে এর থেকে ভালো সিদ্ধান্ত আর কোনদিনও দেখিনি। এই সিদ্ধান্তে সবাই খুশি, শুধু মুসলিম পার্সোনাল ল বোর্ড আর ওয়াইসি সন্তুষ্ট না। আর এর জন্য মুসলিম পার্সোনাল ল বোর্ড আর ওয়াইসির উপর নিষেধাজ্ঞা জারি করা উচিত।

Back to top button