টাইমলাইনবিনোদন

‘চোখ মুখ ঝুলে গিয়েছে, বিয়ে করে নিন’, হট ভিডিও পোস্ট করে চরম ট্রোলড পায়েল

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ট্রোল হওয়াটা অভিনেত্রী পায়েল সরকারের (paayel sarkar) কাছে নতুন নয়। স্বল্প পোশাকে ফটোশুটের জন‍্য একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। বিশেষ করে রাজনীতিতে যোগ দিয়ে ভোটে হারার পর যেন ট্রোলের মাত্রাটা আরো বেড়ে গিয়েছে অভিনেত্রীর জন‍্য।

ভোটে হেরে যাওয়ার পর আবার নতুন উদ‍্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছেন পায়েল। শুরু করেছেন ফ‍্যাশন ফটোশুটও। সম্প্রতি এমনি এক ফটোশুটের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পায়েল। ডেনিম জিন্স ও হলুদ ক্রপ টপে লেন্সবন্দি হয়েছেন তিনি।


এই ভিডিওর কমেন্ট বক্সেই উড়ে এসেছে একের পর এক কটুক্তি। বেশিরভাগেরই বক্তব‍্য, পায়েলের বয়স বাড়ছে। এবার বিয়ে করা উচিত। এক ব‍্যক্তি লিখেছেন, ‘মুখ চোখ ঝুলে গিয়েছে, বিয়ে করে নিন।’ আবার পায়েলের অনেক শুভানুধ‍্যায়ী পরামর্শ দিয়েছেন, বয়স তো কম হল না। এবার তাঁর সংসারী হওয়া উচিত। কয়েকজন আবার কটাক্ষ করেছেন, এঁরাও রাজনীতিতে যোগ দিয়েছেন! তবে প্রতিবারের মতোই কোনো উত্তর দেননি পায়েল।


প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের আগে আগে অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীদের মতোই রাজনীতিতে যোগ দিয়েছিলেন পায়েল। বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন তিনি। রাজনীতিতে যোগ দিয়েই প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে বেফাঁস মন্তব‍্য করে ফেলেছিলেন পায়েল। তবে তাঁর মনষ্কামনা পুরণও হয়েছিল। বেহালা পূর্ব থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু টানা প্রচার করেও গো হারা হেরেছেন পায়েল। তবে তাতে তেমন দমতে দেখা যায়নি তাঁকে। বরং প্রচারের সময়কার সাদা চূড়িদার ছেড়ে আবারো পুরনো রূপে ফিরেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button