fbpx
টাইমলাইনবিনোদন

বিমান দুর্ঘটনায় মৃত‍্যুর খবর ভুয়ো, ইন্সটাগ্রামে জানালেন পাক অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি হওয়া বিমান দুর্ঘটনায় ( PIA plane crash) নিজের ও স্বামীর মৃত্যু সংবাদ নিয়ে ছড়িয়ে পড়া গুজব নিয়ে সামাজিক মাধ্যমে মুখ খুললেন পাক ( pakistan) অভিনেত্রী। সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে তিনি নিজের এবং স্বামী দানিশ তৈমুরের মৃত্যুর খবর সম্পর্কে পোস্ট করেন।

বিমান দুর্ঘটনায় তার এবং তার স্বামী দানিশের মারা যাওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়েছিল।ইন্সটাগ্রাম পোস্টে আয়েজা সকলকে ভুয়ো খবর ছড়াতে বারন করেছেন। তিনি আরও লিখেছেন যে, যারা এ নিশ্চিত না হয়েয় জাতীয় খবর ছড়িয়েছেন তাদের আল্লা পথ দেখাবেন।

আয়েজা খান একজন পাকিস্তানি টেলিভিশন অভিনেত্রী। তিনি পাকিস্তানি শোতে অধুরী অউরত, কোই চাঁদ রাখ, তুম কউন পিয়া এবং আরও অনেক ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন।

শুক্রবার পাকিস্তানে এক বড়সড় বিমান দুর্ঘটনা ঘটে গেলো। ওই বিমান লাহোর থেকে করাচি যাচ্ছিল। পাকিস্তান ইন্টারন্যাশানাল এয়ারলাইন্সের (PIA) এর ফ্লাইট করাচি এয়ারপোর্টে ল্যান্ডিং এর আগেই একটি জনবহুল এলাকায় ভেঙে পড়ে। ওই বিমানে মোট ১০৭ জন যাত্রী ছিলেন, তাদের মধ্যে কারোরই বাঁচার আশা খুবই কম। যেই জায়গায় এই বিমান ভেঙে পড়ে, সেটা জনবসতিপূর্ণ এলাকা। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান।

View this post on Instagram

Coming soon ..

A post shared by Ayeza Khan (@ayezakhan.ak) on

পাকিস্তানি মিডিয়া রিপোর্টস অনুযায়ী, ওই বিমান করাচি এয়ারপোর্টের কাছে জিন্না গার্ডেন এলাকার মডার্ন কলোনিতে ভেঙে পড়ে। প্লেন ভেঙে পড়ার কারণে বেশ কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

Back to top button
Close
Close