টাইমলাইনবিনোদনভাইরাল

দু দুটি খুনের দায়ে অভিযুক্ত আমির খান! পাক সংবাদ মাধ‍্যমের রিপোর্টে চাঞ্চল‍্য

বাংলাহান্ট ডেস্ক: আমির খানকে (Aamir Khan) সকলে কী হিসাবে চেনেন? অভিনেতা, প্রযোজক, মিস্টার পারফেকশনিস্ট এসবই বলবেন সকলে। কিন্তু যদি কখনো শোনেন আমির খান আসলে একজন ‘খুনি’। একটা নয়, দু দুটো খুন করে প্রকাশ‍্যে ঘুরে বেড়াচ্ছেন তিনি, তবে কেমন প্রতিক্রিয়া হবে সবার?

সিনেমার গল্প নয়। বাস্তবেই এমন খবর প্রকাশ‍ করেছিল এক পাকিস্তান সংবাদ মাধ‍্যম। জোড়া খুনের দায়ে অভিযুক্ত হিসাবে আমিরের নাম তুলে ধরেছিল ওই সংবাদ মাধ‍্যম। রীতিমতো অভিনেতার ছবি দিয়ে তাঁকে ‘খুনি’ বলে দাবি করেছিল পাক সংবাদ মাধ‍্যম। খবরটা নিয়ে চাঞ্চল‍্য ছড়িয়েছিল সর্বত্র।


খুব বেশিদিন আগের ঘটনাও নয় এটা। ২০২০ সালে পাকিস্তানের একটি বেনামা সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হয়েছিল ওই বিষ্ফোরক খবর। আমির খান নামে এক ব‍্যক্তির বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগ আনা হয়েছিল। আর খুনির ছবি হিসাবে দেওয়া হয়েছিল বলিউড অভিনেতা আমিরের ছবি।

যদিও পরে নিজেদের ‘ভুল’ বুঝতে পেরে খবরটি মুছে ফেলে ওই সংবাদ মাধ‍্যম। আসলে যে আমির খানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তিনি MQM নেতা। কিন্তু ওই সংবাদ মাধ‍্যম আসল অভিযুক্তের ছবি না দিয়ে ব‍্যবহার করে অভিনেতা আমিরের ছবি। তাতেই যত চাঞ্চল‍্য।

খবরটি পরে সরিয়ে নেওয়া হলেও পাক সাংবাদিক নাইলা ইনায়ত ততক্ষণে খবরটি শেয়ার করে দিয়েছিলেন টুইটারে। রীতিমতো বিস্ময় প্রকাশ করে কটাক্ষের সুরে তিনি লিখেছিলেন, ‘জানা ছিল না ভারতীয় অভিনেতা আমির খান গত ১৭ বছর ধরে পাকিস্তানে রয়েছেন!’

নেটিজেনরাও তুলোধনা করেছিল প্রতিবেশী রাষ্ট্র ও সংশ্লিষ্ট সংবাদ মাধ‍্যমকে। পাকিস্তানি সংবাদ মাধ‍্যমের কাছ থেকে এর থেকে বেশি আর কীই বা আশা করা যায়? পাকিস্তানের লোকদের দ্বারাই এমন হাস‍্যকর জিনিসপত্র করা সম্ভব, এমনি সব কটাক্ষে ভরেছিল নেটপাড়া। কিন্তু বিষয়টা নিয়ে কোনো প্রতিক্রিয়াই দেননি আমির।

Related Articles

Back to top button