fbpx
আন্তর্জাতিকটাইমলাইন

মোদী জিংপিং সাক্ষাতে ক্ষুদ্ধ পাকিস্তান, টুইটারের মাধ্যমে কষলো নতুন ছক

বাংলা হান্ট ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর চীনের রাষ্ট্রপতি শি-জিনপিং এর দ্বিতীয় অফিসিয়ালি সাক্ষাৎ তামিলনাড়ুর মহাবলিপুরমে হচ্ছে। দুই রাষ্ট্র নেতার এই সাক্ষাতে চরম ক্ষেপে আছে পাকিস্তান। আর সেই জন্য পাকিস্তানের তরফ থেকে আরেকটি ষড়যন্ত্র এর পরিকল্পনা নেওয়া হচ্ছে। পাকিস্তান প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে ট্যুইটারে ‘হ্যাশট্যাগ গো ব্যাক মোদী” ট্রেন্ড করানোর চেষ্টা করছে।

এখনো পর্যন্ত যেই তথ্য সামনে এসেছে, সেটা হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বেশিরভাগ ট্যুইট পাকিস্তান থেকে করা হয়েছে। মোদী সরকারের সুত্র পাকিস্তানের সেই সব ট্যুইটার অ্যাকাউন্ট গুলো সামনে এনেছে। শুক্রবার সকাল থেকেই প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে লাগাতার ট্যুইট হয়ে চলেছে।

জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর পাকিস্তান লাগাতার এরকম কাজ করে চলেছে। কাশ্মীর ইস্যু নিয়ে গোটা বিশ্বের কাছে থাপ্পড় খাওয়ার পরেও পাকিস্তান শুধরায়নি। একদিনে পাকিস্তান যেমন গোটা বিশ্বে একঘরে হয়ে গেছে, অন্যদিকে পাকিস্তানের পরম বন্ধু চীনও পাকিস্তানের হাত আসতে আসতে ছেড়ে দিচ্ছে। আর এইসব ভয়ের কারণেই, তাঁরা ট্যুইটারে এসে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে ক্ষোভ জাহির করছে।

 

পাকিস্তানের এখন সবথেকে বড় আশঙ্কা হল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ এর পর চীনের রাষ্ট্রপতি জিনপিং তাঁদের যেন পিঠ না দেখায়। পাকিস্তানের তরফ থেকে করা এই ষড়যন্ত্র ট্যুইটারে ট্রেন্ড করার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর জিনপিং এর সাক্ষাৎ দ্বিতীয় নম্বরে ট্রেন্ড করছে।

Leave a Reply

Back to top button
Close
Close