টাইমলাইনভারতভাইরালখেলাআন্তর্জাতিকক্রিকেট

ভারত-পাকিস্তান ম্যাচের আগে ফের ভাইরাল ‘মারো মুঝে মারো” খ্যাত সাকিব, এবার দিলেন হুঁশিয়ারি

বাংলা হান্ট ডেস্কঃ অপেক্ষা আর মাত্র চারদিনের, তারপরেই মরুদেশে সম্মুখ সমরে নামবেন বিরাট কোহলি-বাবর আজমরা। দু বছর পর ফের একবার দেখা হতে চলেছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর। স্বাভাবিকভাবেই এই ম্যাচ নিয়ে সমর্থকদের মধ্যে এখন উত্তেজনা চরমে। ২৪ অক্টোবর কে কাকে টেক্কা দেবে, শেষ হাসি ফুটবে তার মুখে সেটাই এখন সবার আলোচনার বিষয়। দর্শকদের মধ্যেও এই ম্যাচ নিয়ে উত্তেজনা যে কম নেই, তা ফের একবার বোঝা গেল একটি ভাইরাল ভিডিওর দৌলতে।

২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে ফের একবার পাকিস্তানকে হারিয়ে ছিল ভারত। যার জেরে রীতিমতো ভেঙে পড়েছিলেন পাক সমর্থকরা। আর সে সময় এমন একটি ভিডিও ভাইরাল হয় যা, আজও সোশ্যাল মিডিয়ায় আপনি খুঁজলেই পাবেন যেকোনও মিমে। ভারতের বিরুদ্ধে লজ্জাজনক হারের পর পাকিস্তানি ক্রিকেটারদের উপর রীতিমত ক্ষোভে ফেটে পড়েছিলেন এক সমর্থক। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে পাকিস্তানি ক্রিকেটারদের চরম সমালোচনা করতে শুরু করেন তিনি এবং এক পর্যায়ে বলে ওঠেন ‘মারো মুঝে মারো’, অর্থাৎ ‘মারো আমায় মারো’।

তার এই ডায়লগ এখনও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেক সোশ্যাল মিডিয়া ক্রিয়েটাররাই হাসির খোরাক হিসেবে ব্যবহার করেন তার এই ভিডিওকে। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে মহা যুদ্ধ শুরুর আগে ফের একবার ভাইরাল হলো সেই সমর্থকের একটি পোস্ট। এই ক্রিকেট ভক্তের নাম মোমিন সাকিব। এবারও ভারত-পাক লড়াইয়ের কথা মাথায় রেখে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিও থেকেই বোঝা যায় খেলা নিয়ে তার আবেগ কতখানি। ভিডিওতে তিনি বলেন, “আপনি কি আবেগ পূর্ণ পাক-ভারত ম্যাচের জন্য প্রস্তুত? মাত্র দুটি ম্যাচ আছে, একটি ভারত-পাক ম্যাচ এবং অন্যটি আমির খানের লাগান সিনেমার ম্যাচ। যে দিনগুলিতে আপনার শ্বাস বন্ধ করে দেয়, সেই দিনগুলি মানুষ মনে রাখে এবং এই মাসের ২৪ তারিখ একই ঘটনা ঘটতে চলেছে। ঈশ্বরের নামে শপথ করে বলছি মনে হচ্ছে ২০১৯ এর ম্যাচ গতকাল শেষ হয়েছে। সময় কিভাবে পেরিয়ে যায় মানুষ জানে না। এই ম্যাচ জিততে পারাটা পাকিস্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

পাকিস্তানের এই ম্যাচ নিয়ে যেমন সমর্থকদের মধ্যে আবেগ রয়েছে তেমনই খেলোয়াড়রাও যথেষ্ট উত্তেজিত হয়ে রয়েছেন। একদিকে যেমন বাবর আজম ইতিমধ্যেই জানিয়েছেন, এবার ভারতের বিরুদ্ধে জয় দিয়েই সফর শুরু করবেন তারা। অন্যদিকে আবার বিরাটও বলেছেন বড় বড় কথা বলায় বিশ্বাস করেন না তিনি। তাই বোঝাই যাচ্ছে এই ম্যাচ হতে চলেছে চরম উত্তেজনাপূর্ণ।

 

Related Articles

Back to top button