টাইমলাইনআন্তর্জাতিক

পাকিস্তানের বিধানসভায় তুমুল হাঙ্গামা! বিধায়করা একে অপরের উপর চালাল লাথি-ঘুষি! দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের সিন্ধ বিধানসভার অন্দরে প্রধানমন্ত্রী ইমরান খানের তেহরিক-এ-ইনসাফ পার্টির নেতারা মঙ্গলবার নিজেদের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে উঠেছিল যে, নেতারা একে অপরের উপর লাথি-ঘুষি পর্যন্ত চালায়। পাকিস্তানের সিন্ধ প্রদেশের বিধানসভার ভিতরের বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

উল্লেখ্য, এই মামলা নিজের মর্জিতে ভোট দেওয়া নিয়ে শুরু হয়। দলের বিক্ষুব্ধ নেতারা বিধানসভায় সিনেট নির্বাচনে নিজের ইচ্ছেয় ভোট দেবে বলে জানান, আর এই শুনে বাকি নেতারা বিধানসভাকে রণক্ষেত্র বানিয়ে দেন। দলের তিন বিধায়ক আসলাম আবরো, শাহরিয়ার শাহ আর করিম বখত গবোল বলেছিলেন যে, তাঁরা নিজের ইচ্ছে মতো সিনেট নির্বাচনে ভোট দেবেন।

আসলাম আবরো অভিযোগ করে বলেন যে, সিনেট প্রার্থীদের টাকার বিনিময়ে টিকিট বিক্রি করা হয়েছে আর তিনি সইফুল্লাহ আবরো এবং ফৈসল বাবডাকে প্রার্থী হিসেবে মেনে নিচ্ছেন না। তিনি পরিস্কার জানিয়ে দেন যে, তিনি দলের নির্দেশ মতো ভোট দেবেন না। PTI এর প্রার্থীকে ভোট না দেওয়ায় ক্ষুব্ধ দলের নেতারা এই তিন নেতাকে বেইমান বলে আখ্যা দেন আর তাঁরা বিধানসভায় দাখিল হতেই তাঁদের উপর আক্রমণ করেন।

নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়া PTI নেতাদের থামাতে যান PPP এর নেতারা। আর তখন মামলা আরও বেড়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে যে, বিধানসভার ভিতরে কীভাবে হাতাহাতি হয়েছে। এমনকি এক নেতা মাটিতেও পড়ে যান।

Back to top button