fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

পাকিস্তানের খুশিতে দিদি খুশি বলছেন দিলীপ ঘোষ

রাজীব মুখার্জী, হাওড়া- পাকিস্তান খুশি না হলে দিদি খুশি হতে পারেনা। পাকিস্তান খুশি হলে দিদিও খুশি হন। এভাবেই রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রীমকে আজ কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি।

আজকে হাওড়া ডোমজুরের বেগরিতে ভারতমাতার পুজোর অনুষ্ঠানে এসে এই মন্তব্য করেন। তিনি আরও বলেন নরেন্দ্র মোদির সরকার কাশ্মীর থেকে ৩৭০ ও ৩৫ এ ধারা তুলে দেওয়ার পরেই জম্মু ও কাশ্মীর
প্রকৃত অর্থে ভারতের অংশ হয়েছে। এতে সাড়া দেশের লোকেরা খুশি। গুজরাট থেকে গৌহাটি অব্দি সর্বত্র ভারতমাতার জয়ধ্বনি উঠছে। সাধারণ মানুষ খুশু হয়েছেন কিন্তু দিদি আর তার দলের লোকেরাই খুশি হইতে পারলেন না। দিদি শুধু পাকিস্তানের খুশি হওয়াতেই খুশি হন। তিনি এও বলেন ইমরান খান যে কথা বলে আমাদের দিদিমনিও সেভাবেই কথা বলেন।
দেশের লোকেরা যখন মিষ্টি খাচ্ছেন তখন এর শোক পালন করছেন।
দিলীপ ঘোষ আরো অভিযোগ করেন দিদি মিথ্যে অভিযোগ করে রাস্তায় হেটে বেড়াচ্ছেন আর বলছেন বিজেপি দুর্গা পূজা বন্ধ করে দিতে চাইছে। তিনি বলেন গত বছর বিজেপি কলকাতা হাই কোর্টে মামলা করে দশমীর দিন দুর্গাপূজার ভাসানের ব্যবস্থা করেছিল।

দিদি এখন মিথ্যে রটাচ্ছেন যে আয়কর দফতর দুর্গাপূজা কমিটিকে নোটিশ দিয়েছে। তিনি দাবি করেন যে কোনো নোটিশ দেওয়া হয় নি। যারা দুর্গা পূজার কমিটি গুলোকে টিডিএস কেটে টাকা দিতে বলা হয়েছে। আসলে দিদির ভাইয়েরা এই পূজগুলোর সাথে যুক্ত। এই টাকা তাদের পকেটে ঢুকে যায় কাটমানির মতো। সেই বেআইনি কালো টাকা ধরা পড়ে যাওয়ার ভয়েই মিথ্যে রটনা করা হচ্ছে।
পাশাপাশি তিনি জানান ভারতমাতার পুজো আটকানোর চেষ্টা করছে তৃণমূল। প্যান্ডেল ভাঙছে তারা। কিন্তু এভাবে মানুষের আবেগ কে বেঁধে রাখা যাবে না। ভারতে ও এই বাংলায় ভারতমাতার পুজো হবেই।

Leave a Reply

Close
Close