টাইমলাইনভারত

প্রধানমন্ত্রীর কাছে পাকিস্তানের সংখ্যালঘুদের ভারতীয় নাগরিকতা দেওয়ার কাতর আবেদন মুসলিম অভিনেতার

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানে ইসলাম ছাড়া অন্য ধর্মকে যারা মানে, তাঁদের উপর লাগাতার অত্যাচারের খবর পেয়ে বলিউডের এক অভিনেতা দুঃখ প্রকাশ করলেন। উনি এবার মোদী সরকারের কাছে পাকিস্তানের অ-মুসলিম মানুষদের ভারতের নাগরিকতা দেওয়ার আবেদন করে। আর এই আবেদনের জন্য তিনি আজ ট্যুইটারে ট্রেন্ড করছেন।বলিউড অভিনেতা কামাল আর খান (Kamaal R Khan) আগাগোড়াই ট্যুইটারে অ্যাক্টিভ থাকেন। তিনি প্রতিটি সম্প্রদায়ের মানুষের ইস্যু নিয়ে কথা বলেন, এছাড়া নতুন মুক্তি পাওয়া সিনেমা নিয়ে নিজের মতামত দেন। কিন্তু এবার KRK নতুন একটি কারণে চর্চায় এসেছেন। এক সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরম বিরোধী ছিলেন KRK। আর এবার তিনি মোদী সরকারের কাছে এক মানবিক আবেদন করেন।

2

এই ট্যুইটে KRK ভারত সরকারকে উল্লেখ করে একটি মানবিক কথা লেখেন। তিনি ট্যুইট করে লেখেন, ‘আমি ভারত সরকারের কাছে আবেদন করে বলছি যে পাকিস্তানে থাকা হিন্দু, শিখ আর ইসাই ধর্মের মানুষদের ভারতীয় নাগরিকতা দেওয়া হোক। তাঁদের ভারতীয় নাগরিকতা দিলে, তাঁরা শান্তিতে থাকতে পারবেন। তাঁরা পাকিস্তানে শান্তিতে নেই।” আপনাদের জানিয়ে রাখি, এটাই প্রথম না যে KRK ট্যুইটের জন্য শিরোনামে এসেছে। এর আগে তিনি কাশ্মীরের জন্য পাকিস্তানের বিরুদ্ধে বর্ডারে লড়াই করার ইচ্ছে প্রকাশ করেন। এরপর অনেকেই ওনাকে নিয়ে ট্রল করে, আবার অনেকেই ওনার প্রশংসাও করেন।

প্রসঙ্গত, কামাল খান ‘দেশদ্রোহী” সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন। সিনেমা ফ্লপ হয়েছিল, কিন্তু সালমান খানের বিগ বসে সুযোগ পাওয়ার পর তিনি সবার নজরে চলে আসেন। এবার তিনি সিনেমার রিভিউ দেওয়ার জন্য বেশ চর্চায় থাকেন। একদিন আগেই উনি প্রভাসের সাহো সিনেমার রিভিউ দিয়েছিলেন, আর সেটি খুব ভাইরালও হয়েছিল।

Back to top button