টাইমলাইনখেলা

সরফরাজদের দলের ময়নাতদন্তের জন্য কমিটি গড়ল পাকিস্তান

 

বাংলা হান্ট ডেস্ক: ভারতের কাছে এভাবে অসহায় আত্মসমর্পণ কেন করল সরফরাজ আহমেদের দল! এবারের বিশ্বকাপে এমন দশা কেন পাকিস্তানের? ব্যাটিং থেকে শুরু করে ফিল্ডিং,কেন এত খারাপ পারফরম্যান্স কেন! কারণ জানার জন্য ব্যাকুল হয়ে উঠেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। উড়ে আসছে একের পর এক সমালোচনা,ব্যঙ্গ বিদ্রুপ। প্রত্যেকেই পাকিস্তান দলের এমন পারফরম্যান্স দেখে হতাশ। আসল কারণ খুঁজে বের করার জন্য পিসিবি চার সদস্যের বিশেষ কমিটি নিয়োগ করেছে।

 

পাকিস্তানের চারজন প্রাক্তন তারকা এই গুরুদায়িত্ব গ্রহণ করেছে।চারজনের এই কমিটি পাকিস্তানের এবারে এমন দুর্দশার কারণ খুঁজবে।তবে শুরুতেই হোঁচট খেয়েছে এই কমিটি। কমিটি গঠনের কয়েক ঘণ্টার মধ্যেই কমিটির প্রধানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন প্রাক্তন ক্রিকেটার মোহসিন খান। সেক্ষেত্রে তাঁর জায়গায় কমিটির প্রধান হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে ওয়াসিম আক্রমকে। শুধুমাত্র বিশ্বকাপের পারফরম্যান্সই নয়, কোচিং স্টাফদের সবাইকে গত তিন বছরের পারফরম্যান্স কাঁটাছেড়া করতে বলা হয়েছে।

3c844 img 20190621 wa0016 Bangla Hunt Bengali News

এই বিশেষ কমিটি পাকিস্তান দলের পারফরম্যান্সকে এক কথায় ময়নাতদন্ত করবে। বিশ্বকাপে প্রতিটি ক্রিকেটারের পারফরম্যান্স আলাদা করে ময়নাতদন্ত করবে এই কমিটি। চলতি বিশ্বকাপে পাঁচ ম্যাচের তিনটিতে হেরেছে পাকিস্তান। পয়েন্ট টেবিলের নিচের দিকে রয়েছে সরফরাজের দল। এরই মধ্যে সমর্থকদের হতাশা বাড়িয়েছে ভারতের কাছে ৮৯ রানে হার।সুতরাং এহেন পরিস্থিতিতে দলের বিষয় আরও সতর্ক হওয়া প্রয়োজন হয়ে পড়েছে পাকিস্তানের।

Back to top button