টাইমলাইনআন্তর্জাতিক

পাগলা গারদে ঘোরাফেরা করছেন ইমরান খানের স্ত্রী, খুঁজছেন ড্রাগস অ্যাডিক্টদের

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) তৃতীয় স্ত্রী বুশরা বিবি (Bushra Bibi) সাধারণত জনসমক্ষে আসেন নে। কিন্তু বুধবার তিনি আচমকাই লাহোরের ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথে যান। এরপরই উনি শিরোনামে চলে আসেন। লাহোরের ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথ পাগলা গারদ হিসেবেই পরিচিত। সেখানে গিয়ে বুশরা ওয়ার্ড, ব্যারাক আর রান্না ঘরের পর্যবেক্ষণ করেন। এরপর তিনি এক স্টাফের কাছে জানতে চান যে, এখানে ড্রাগস অ্যাডিক্টেডদের কোথায় রাখা হয়?

বুশরা ইনস্টিটিউট অফ মেন্টাল হেলথে পৌঁছনোর পর সেখানকার স্টাফরা ব্যস্ত হয়ে পড়েন। তিনি মহিলা ওয়ার্ডগুলি ঘুরে ঘুরে দেখেন। কর্মীরা ওনাকে ওই ইনস্টিটিউটে উপলব্ধ পরিষেবার কথা জানান। বর্তমানে কী পরিস্থিতি রয়েছে ইনস্টিটিউটের সেটাও জানান তাঁরা।

উল্লেখ্য, ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা ২০১৯ সালে শিরোনামে উঠে এসেছিলেন। সেই সময় দাবি করা হয়েছিল যে, বুশরার প্রতিচ্ছবি আয়নায় ধরা পড়ে না। পাশাপাশি এও দাবি করা হয়েছিল যে, বুশরা জিনদের মাংস খাওয়ায়। যদিও পরে পাকিস্তানি মিডিয়া এরকম দাবিকে ভুয়ো বলে উড়িয়ে দেয়। তবে জনসমক্ষে না আশার কারণে বরাবরই বুশরাকে নিয়ে চারিদিকে নানান গুজব ছড়াতে থাকে।

২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি বুশারা বিবির সঙ্গে বিয়ের কথা স্বীকার করেন ইমরান খান। ৪৩ বছরের বুশরা ইমরান খানের থেকে ২৫ বছরের ছোট। আর বুশরার প্রথম বৈবাহিক জীবনে পাঁচ সন্তান রয়েছে। বুশরা ইমরান খানের তৃতীয় স্ত্রী। ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা গোল্ডস্মিথ, উনি একজন ব্রিটিশ নাগরিক ছিলেন। দ্বিতীয় স্ত্রী ছিলেন রেহম খান। রেহমও ব্রিটিশ নাগরিক। ইমরান খান দুজনকেই তালাক দিয়েছেন।

Related Articles

Back to top button