টাইমলাইনভারত

মন্দিরকেও ছাড়ল না পাকিস্তান! সীমান্তে শিব মন্দির লক্ষ্য করে গুলি আর মর্টার ফায়ার পাক সেনার

বাংলা হান্ট ডেস্কঃ জম্মু কাশ্মীরে (Jammu Kashmir) আন্তর্জাতিক সীমান্তে আরও একবার পাকিস্তান (Pakistan) সংঘর্ষ বিরাম লঙ্ঘন করল। পাকিস্তানি সেনা কাঠুয়া আর পুঞ্ছ জেলার আন্তর্জাতিক সীমান্ত আর নিয়ন্ত্রণ রেখায় অবস্থিত কয়েকটি সেক্টরে গুলিবর্ষণ করে আর মর্টার ফায়ার করে। পাকিস্তানের চালানো গুলিতে একটি মন্দিরের ক্ষতি হয়।

এক আধিকারিক জানান, সীমান্ত সুরক্ষা দল পাকিস্তানের এই দুঃসাহসের যোগ্য জবাব দিয়েছে, আর ভারতীয় পক্ষে কারোর হতাহতের কোনও খবর নেই। আধিকারিক জানান, কাঠুয়া জেলার পাশে হীরানগর সেক্টরের মনিয়ারি, চন্দবা আর লোন্দী গ্রামে পাকিস্তানের গুলি বর্ষণে ভগবান শিবের একটি মন্দিরের ক্ষতি হয়। আর কয়েকটি বাড়িঘর আংশিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

উনি জানান, কয়েকটি গৃহপালিত পশুরও গুলি লেগেছে, পশু হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। তিনি জানান, সীমান্তের ওপার থেকে শনিবার রাত প্রায় ৯ঃ৪৫ নাগাদ গোলাগুলি শুরু হয়ে, এরপর দুই তরফ থেকে সকাল ৫ঃ২৫ পর্যন্ত গোলাগুলি চলে। এই ঘটনার জেরে এলাকাবাসীর মনে আতঙ্কের সৃষ্টি হয়।

প্রতিরক্ষা মন্ত্রালয় জানায়, পাকিস্তানি সেনা সকাল ৭ঃ৩০ নাগাদ সংঘর্ষ বিরাম লঙ্ঘন করে আর এলওসির পুঞ্ছ জেলার শাহপুর, কিরনি এবং কসবা সেক্টরে গোলাগুলি চালায় এবং মর্টার ফায়ার করে। ভারতীয় সেনা পাকিস্তানের এই দুঃসাহসের উচিৎ জবাব দিচ্ছে।

Back to top button