টাইমলাইনভাইরালআন্তর্জাতিক

২০২০ সালে ধ্বংস হয়ে যাবে পাকিস্তান, মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তান: ভবিষ্যতবাণী পাক ধর্মগুরুর।

বলা হয়, যার জন্ম আছে তার ধ্বংস বা মৃত্যু নিশ্চিত। বিশ্বের সবথেকে প্রাচীন দেশ ভারত। ভারতের ঋষি মহাঋষিরাও ভারতের জন্ম নিয়ে কোনো তথ্য প্রদান করেননি। অন্যদিকে পাকিস্তানের জন্ম মাত্র কিছু দশক আছে। ১৯৪৭ সালে পাকিস্তানের জন্ম, সেই অর্থে পাকিস্তানের ধ্বংস বা পাকিস্তান নামক দেশের অস্তিত একদিন মুছে যাবেই। ভারত বর্ষ থেকে অনেকবার অনেক অংশ খণ্ডিত হয়ে ছিল। কিন্তু যুগে যুগে মহাপুরুষরা ভারতকে এক করেছেন। পন্ডিত চাণক্য অখন্ড ভারতের নির্মাণ করেছিলেন অন্যদিকে ইংরেজরা জ
যাওয়ার পর ৫৫০ ভাগে ভেঙে পড়া প্রদেশকে এক করেছিলেন বল্লভভাই প্যাটেল।

আজকের দিনে দাঁড়িয়ে পাকিস্তান বাংলাদেশ আলাদা দেশ। কিন্তু ভবিষ্যতে আবার পাকিস্তান ও বাংলাদেশ ভারতের সাথে একীকরণ হতে পারে। যদিও এটা ইতিহাসের চিন্তাধারায় কল্পনা করে একটা অনুমান মাত্র। তবে পাকিস্তানের অস্তিত নিয়ে বড়ো ভবিষ্যতবাণী করে গেছেন সেখানেরই এক ধর্মগুরু। পাকিস্তানের ধর্মীয় গুরু ইসরার আহমেদ দাবি করেছিলেন যে ২০২০ সালে পাকিস্তান নামে কোনও দেশ থাকবে না। ২০২০ সালের মধ্যে পাকিস্তান অনেক টুকরো টুকরো হয়ে যাবে। ইসরার আহমেদ পাকিস্তানের বিখ্যাত দার্শনিক ও ধর্মীয় গুরু।

ইসরার আহমেদ  বলেছিলেন পাকিস্তানের কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। উনি বলেছিলেন পাকিস্তান শেষ হওয়ার উলটো গুনতি শুরু হয়ে গেছে। সবথেকে বড়ো বিষয় হলো, ইসরার আহমেদ ভবিষ্যতবাণী অনুযায়ী পাকিস্তান ২০২০ সালে পাকিস্তান শেষ হয়ে যাবে। ২০২০ সালে পাকিস্তান নামের কোনো দেশ বিশ্বে থাকবে না বলে মন্তব্যে কলরেছিলেন ইসরার আহমেদ । জানিয়ে দি, পাকিস্তানের আর্থিক অবস্থা এখন একেবারে ভেঙে পড়েছে। কাশ্মীর ইস্যুতে পাকিস্তানের জনতা সরকারের উপর চাপ সৃষ্টি করছে। আর সেই চাপে পড়ে পাকিস্তান যদি একটু ভুল পদক্ষেপ নিয়ে ভারতের দিকে আক্রমন করে তাহলে পাকিস্তানের অস্তিত ২০২০ সালের মধ্যে সদা সর্বদার জন্য মুছে যাবে।

Related Articles

Back to top button