fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

বিশ্বকাপ খেলতে গিয়ে নাচগানে মেতে উঠলেন পাকিস্তানী মহিলা ক্রিকেট দলের সদস্যরা।

বিশ্বকাপ এবং পাকিস্তানি দলের বিতর্ক যেন একে অপরের পরিপূরক হয়ে দাঁড়িয়েছে। 2019 সালে যখন পাকিস্তান বিশ্বকাপ খেলতে গিয়েছিল সেই সময়ও পাকিস্তান দলকে নিয়ে তাদের নিজেদের দেশে তৈরি হয়েছিল চরম বিতর্ক। আর পাকিস্তান মহিলা দল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেছে সেক্ষেত্রেও ঘটে গেল একই কান্ড, পাকিস্তান মহিলা দলকে নিয়ে তৈরি হল বিতর্ক। ইংল্যান্ড বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের আগের দিন পাকিস্তানের ক্রিকেটাররা রেস্তেরায় গিয়ে ভুরিভোজ করেছিল, তারপর ভারতের কাছে হারার পর সমালোচনার মুখে পড়তে হয়েছিল পাকিস্তান দলকে। আর পাকিস্তানের মহিলা দলের চার সদস্য টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে নাচ গানে মেতে উঠলেন। তারপরই প্রশ্ন উঠতে শুরু করে পাকিস্তান মহিলা ক্রিকেট দল সেখানে ক্রিকেট খেলতে গিয়েছেন নাকি ডান্স কম্পিটিসনে অংশগ্রহণ করতে গিয়েছেন?

সোশ্যাল মিডিয়ায় আইসিসি একটি ভিডিও পোস্ট করেছে এবং সেখানে দেখা যাচ্ছে পাকিস্তান মহিলা দলের বেশ কিছু ক্রিকেটার বেশ সুন্দরভাবে নাচ গানে মেতে উঠেছেন। সুন্দর সুন্দর গান করছেন এবং নিজেদের মধ্যে নাচানাচি করছেন। আর তারপরই সেই ভিডিও দেখে বিতর্ক দানা বেঁধেছে।

আইসিসির পোস্ট করা এই ভিডিও দেখার পরে অনেকেই পাকিস্তানী মহিলা ক্রিকেটারদের প্রশংসা করেছেন। আবার অনেকেই সমালোচনা করে বলেছেন এটা ডান্স কম্পিটিশন হচ্ছে নাকি আইসিসি টুর্নামেন্ট? এইসব না করে ক্রিকেট খেলায় মন দাও।

Back to top button
Close
Close