টাইমলাইনবিনোদন

প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ তুললো পাকিস্তানি অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক: সম্প্রতি কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়াকে কেন্দ্র করে যখন ভারত ও পাকিস্তান দুই দেশের সম্পর্ক তলানিতে ঠেকেছে, তখন প্রিয়ঙ্কা চোপড়ার এক টুইটকে কেন্দ্র করে একটি সাক্ষাৎকারের শোতে প্রশ্ন তোলেন এক পাকস্তানি মহিলা। প্রিয়াঙ্কা পরমাণু যুদ্ধে উস্কানি দিচ্ছেন বলে দাবি তোলেন ওই পাকিস্তানি মহিলা। আর তারপর প্রিয়াঙ্কার জবাব তাঁকে কার্যত মুখ বন্ধ করিয়ে দেয়।

এরপর এই বিতর্কে পাকিস্তানের নায়িকা আরমিন খান ভারতীয় এই অভিনেত্রীকে ঘিরে তোপ দাগলেন। পাক অভিনেত্রী অরমিনা খানের দাবি, ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধে উস্কে দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। এমন দাবি তুলেই প্রিয়াঙ্কাকে ‘গুড উইল অ্যাম্বাসাডর’ এর পদ থেকে সরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন আরমিনাএই মর্মে পাকিস্তানি অভিনেত্রী ইউনিসেফকে একটি চিঠিও লেখেন।

পাক অভিনেত্রী অরমিনা খানের দাবি, ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধে উস্কে দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। এমন দাবি তুলেই প্রিয়াঙ্কাকে ‘গুড উইল অ্যাম্বাসাডর’ এর পদ থেকে সরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন আরমিনাএই মর্মে পাকিস্তানি অভিনেত্রী ইউনিসেফকে একটি চিঠিও লেখেন।

এরআগেও জনৈক পাকিস্তানি মহিলা আয়েশা মালিক গুরুতর অভিযোগ তোলেন। আয়েশা বলেন প্রিয়ঙ্কা নিজের টুইটে ‘জয় হিন্দ ‘
ও ভারতীয় সেনার প্রতীক দিয়ে একটি টুইট পোস্ট করেন। তারপরই আয়েশার টুইটবাণ আসে। যার জবাবে প্রিয়ঙ্কা সাফ জানান, তিনি ‘দেশভক্ত’ প্রথমে কিন্তু যুদ্ধ থেকে অনেক দূরে থাকেন।

Related Articles

Back to top button