টাইমলাইনআন্তর্জাতিক

নিজেকে ডোনাল্ড ট্রাম্পের আসল মেয়ে বলে দাবি করল পাকিস্তানি যুবতী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ নিজেকে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) মেয়ে বলে দাবি করা পাকিস্তানি (Pakistan) যুবতীর ভিডিও ভাইরাল (Viral Video)। সামনেই আমেরিকার রাষ্ট্রপতি পদের নির্বাচন আর এর মধ্যে ডোনাল্ড ট্রাম্পের চিন্তা বাড়িয়ে দিলো এক পাকিস্তানি যুবতী। ওই যুবতী নিজেকে ডোনাল্ড ট্রাম্পের আসল মেয়ে বলে দাবি করেছে। যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভাইরাল ভিডিওতে যুবতী ডোনাল্ড ট্রাম্পকে নিজের বাবা বলে দাবি করছে। যুবতী বলে, ‘আমি সবাইকে পরিস্কার বলতে চাইছি যে, আমি ডোনাল্ড ট্রাম্পের আসল মেয়ে।”

যুবতী আরও বলে, ‘ আমি মুসলিম, আর ইংরেজরা আমাকে দেখে বলে, আমি এখানে কি করছি তখন আমি বলি আমি শান্তি পছন্দ করি আমি ইসলাম পছন্দ করি।” যুবতী নিজের মায়ের নাম নিয়ে বলে, আমার মা লিমানা আমার বাবার খেয়াল রাখেনা। সবসময় আমার বাবা ডোনাল্ড ট্রাম্প সবসময় আমার মা কে বলত, তুমি কেয়ারলেস, তুমি আমার মেয়ের যত্ন নিতে পারবে না। যখন আমার মা-বাবার অশান্তি হয়েছিল, তখন আমি খুব দুঃখ পেয়েছিলাম। ওই যুবতী বলে, আমি এখন আমার বাবা ডোনাল্ড ট্রাম্পের কাছে ফিরে যেতে চাই।

জানিয়ে দিই, নভেম্বর মাসে আমেরিকায় রাষ্ট্রপতি নির্বাচন হতে চলেছে। এই নির্বাচনে আমেরিকার বর্তমান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে কড়া টক্কর দিতে চলছেন ডেমোক্র্যাটিক পার্টির রাষ্ট্রপতির পদপ্রার্থী জো বিডেন। জানিয়ে দিই, ওবামার শাসন কালে জো বিডেন আমেরিকার উপ-রাষ্ট্রপতি ছিলেন। আর এবার তিনি রাষ্ট্রপতি হওয়ার জন্য নির্বাচনে লড়ছেন। দুই পক্ষই নির্বাচনের জন্য কোমর বেঁধে প্রচারে নেমেছে।

Back to top button