fbpx
টাইমলাইনভারত

পাঞ্জাবে খালি স্থানি জঙ্গিদের উস্কে আতংবাদির আঁতুড়ঘর পাকিস্তান ভারতে হামলার চেষ্টা করছে, সতর্ক গোয়েন্দা দপ্তর!

 

বাংলা হান্ট ডেস্ক : বরাবর সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করেছে পাকিস্তান। এমনকি এয়ারস্ট্রাইক এর পর তারা মানতে চায়নি তাদের পর্যদুস্ত হবার কথা। ভারত বরাবরই আতংবাদি বিরুদ্ধে গোটা বিশ্বে বার্তা দিয়েছে। আর কেন্দ্রে মোদি সরকার আসবার পর আতংবাদি দের বিরুদ্ধে এবং দেশদ্রোহীদের বিরুদ্ধে যে কড়া বার্তা দিয়ে এসেছে তা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা হাড়ে হাড়ে বুঝিয়ে দিয়েছে পাকিস্তানকে ।

তবুও পাকিস্তান কখনো রোহিঙ্গাদের কে দিয়ে প্রশিক্ষণ করিয়ে আতংবাদি হামলা করানোর ভাবনা ভারতে করেছে। আবার কখনো নতুন পরিকল্পনা করেছে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার রিপোর্ট বলছে, পঞ্জাবে খালিস্তানি মডিউলকে ফের চাঙ্গা করার চেষ্টা করছে পাকিস্তান। বাব্বার খালসা ইন্টারন্যাশনাল ও খালিস্তান জিন্দাবাদ ফোর্সের সঙ্গে গোপনে যোগাযোগ চালাচ্ছে পাক মদতপুষ্ট জঙ্গিসংগঠনগুলো।

ড্রোন মারফৎ বিপুল সংখ্যক এ কে ৪৭ রাইফেল, গ্রেনেড এবং যুদ্ধের অন্যান্য সরঞ্জাম ঢোকানো হচ্ছে পঞ্জাবে। মতো পরিস্থিতিতে কঠোর কেন্দ্র সরকার। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। যে সমস্ত রকম সীমান্তে নিরাপত্তা বেষ্টনী বাড়িয়ে দিয়েছে। এবং কোনরকম দেশ দ্রোহী কাজকর্ম কে যারা মদত করছে তাদের একঘরে করতে চাইছে এই মুহূর্তে।

Close
Close