টাইমলাইনবিনোদন

সাদামাটা শাড়ি ছেড়ে গ্ল‍্যাম লুকে হাজির ‘জবা’, হট অবতারে ভাইরাল পল্লবী শর্মা

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বাংলা সিরিয়াল জগতে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম পল্লবী শর্মা (pallavi sharma)। সুপারহিট মেগা সিরিয়ালের দৌলতে এখন জবা (joba) বলেই বেশি পরিচিত পল্লবী। একটি সিরিয়ালের জন‍্যই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। কম দিনেই প্রথম সারির অভিনেত্রীদের মধ‍্যে একজন হয়ে উঠেছেন পল্লবী।

বেশ কয়েক বছর আগেই সিরিয়ালের জগতে পা রেখেছেন পল্লবী। ইটিভিতে দুই পৃথিবী সিরিয়ালের হাত ধরেই অভিনয় জগতে অভিষেক হয় তাঁর। তবে ওই সিরিয়ালে খুব একটা ছাপ ফেলতে পারেননি তিনি। এরপরেই স্টার জলসায় কে আপন কে পর সিরিয়ালে বড় ব্রেক পান পল্লবী।


এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর চরিত্রের নাম ছিল জবা। এই একটি চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন পল্লবী। ২০১৬ তে পথচলা শুরু করে এই সিরিয়াল। দীর্ঘ চার বছর ধরে চলেছিল এই মেগা। একজন পরিচারিকা থেকে প্রথম গৃহবধূ ও তারপর গোটা সংসারের কর্ত্রী হয়ে ওঠার কাহিনীই তুলে ধরা হয়েছিল এই সিরিয়ালে।

এখন সিরিয়ালটি শেষ হয়ে গেলেও জবা নামেই অনুরাগীদের কাছে পরিচিত হয়ে গিয়েছেন পল্লবী। দীর্ঘদিন পর্যন্ত চড়া টিআরপি ধরে রেখেছিল এই সিরিয়াল। তবে জবার চরিত্রে অভিনয় করে প্রচুর ট্রোলের শিকারও হয়েছেন পল্লবী। কাঁচি দিয়ে বম্ব নিষ্ক্রিয় করা থেকে শুরু করে অক্সিজেন মাস্ক মুখে লাগিয়ে আদালতে সওয়াল জবাব সবই করতে হয়েছে জবাকে। আর এর জন‍্যই তুমুল ট্রোলের মুখে পড়েছিলেন তিনি।

কে আপন কে পর শেষ হওয়ার পর আপাতত নতুন কোনো সিরিয়ালে এখন অভিনয় করছেন না পল্লবী। এই মুহূর্তে নিত‍্যনতুন ফটোশুটেই ব‍্যস্ত রয়েছেন তিনি। নিজের সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের জন‍্য সেই সব ছবি শেয়ারও করেন অভিনেত্রী। তবে সিরিয়ালে তাঁকে সাদামাটা শাড়িতে দেখা গেলেও এই সব হট ফটোশুটে এক্কেবারে ভিন‍্য রূপে ধরা দেন পল্লবী। বেশ ভাইরালও হয় ছবিগুলি।

Related Articles

Back to top button