ক্রিকেটখেলাটাইমলাইনIPL

‘বস’ ইজ ব্যাক! গেইল ঝড়ে উড়ে গেল বিরাট-ডিভিলিয়ার্স

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল শারজায় আইপিএলের (IPL) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কে এল রাহুলের (K L Rahul) কিংস ইলেভেন পাঞ্জাব (KXIP) এবং বিরাট কোহলি (Virat Kohli) রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। এই ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে (RCB) আট উইকেটে হারিয়ে দিল কিংস ইলেভেন পাঞ্জাব (KXIP)।

দীর্ঘদিন পর এই ম্যাচে দেখা গেল ইউনিভার্স বস ক্রিস গেইলকে (Cris Geyal)। কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএলে ইতিমধ্যে সাতটি ম্যাচ খেলে ফেললেও এবার আইপিএলে অভিষেক ঘটে নি ক্রিস গেইলের। ডাগআউটে বসেই দলের হার দেখতে হয়েছে ক্রিস গেইলকে। তবে ক্রিস গেইল দলে ফেরার সঙ্গে সঙ্গেই ভাগ্যের চাকা ঘুরে গেল কিংস ইলেভেন পাঞ্জাবের। গেইল দলে ফিরতেই জয়ে ফিরলো কিংস ইলেভেন পাঞ্জাব।

এইদিন টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। নির্ধারিত কুড়ি ওভার শেষে 171 রান তোলে আরসিবি। আরসিবির দেওয়া 172 রানের টার্গেট চেজ করতে নেমে শুরুতেই পাঞ্জাবের দুই ওপেনার মায়াঙ্ক আগারওয়াল এবং কে এল রাহুল দুর্দান্ত শুরু করেন। মায়াঙ্ক আগারওয়াল 25 বলে 45 রান করে প্যাভিলিয়নে ফিরে গেলেই মাঠে নামে ইউনিভার্স বস ক্রিস গেইল। শুরুটা একটু ধীরে করলেও কয়েক ওভার পরেই নিজের ছন্দে ফিরে আসেন ক্রিস গেইল। 45 বলে 53 রানের দুর্দান্ত ইনিংস খেলেন গেইল। গেইলের এই ইনিংসটি সাজানো পাঁচটি ছক্কা এবং একটি চার দিয়ে। গেইল এবং রাহুলের ব্যাটে ভর করে আট উইকেটে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব।

Back to top button