টাইমলাইনখেলাক্রিকেট

ক্রিজের একই দিকে ছিলেন রাহুল-পন্ত, কিন্তু রান আউট হলেন না কেউই! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ বোল্যান্ড পার্কে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে ভারত ও দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক লোকেশ রাহুল। ওপেনার শিখর ধাওয়ান এবং তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি শুরুর দিকে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গেলে ভারত বেশ কিছুটা বেকায়দায় পড়ে গিয়েছিল। তারপরে ম্যাচে এমন একটি মুহূর্ত এসেছিল যখন ভারতীয় দর্শকদের হৃদস্পন্দন দ্রুত হয়ে উঠেছিল।

দক্ষিণ আফ্রিকার ম্যাচে খুব খারাপ ফিল্ডিং করেছে। তারই মাঝে রিশভ পন্ত কেশব মহারাজের বলে হিট করলেও রান নিতে দেরি করেন তিনি। উল্টোদিকে রাহুল সেটি খেয়াল না করেই রান চুরি করতে দৌড়ন। ফলে তৈরি হয় একটি অপ্রীতিকর অবস্থা।

সেই সময় বল সোজা চলে গিয়েছিল আফ্রিকান অধিনায়ক তেম্বা বাভুমার কাছে, খুব দ্রুত তিনি বলটি বোলারকে ছুড়ে দেন। কিন্তু কেশব মহারাজ বলটি ঠিকমতো ধরতে পারেননি এবং ব্যাকআপে কোনো ফিল্ডারও ছিল না। ফলে অধিনায়ক রাহুল এবং পন্ত ক্রিজের একই পাশে থাকলেও কেউই রান আউট হননি।

আজ দক্ষিণ আফ্রিকার ফিল্ডিং ছিল খুবই নিচু মানের। দু বার লোকেশ রাহুলের ক্যাচ ফেলেন তারা। বেশ কিছু মিসফিল্ডও দেখা যায়। ম্যাচের
শেষদিকে বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার ডেভিড মিলারের হাত থেকেও ক্যাচ ফেরে। সেই সুযোগ গুলি কাজে লাগিয়েই বড় রান তোলে ভারত।

Related Articles

Back to top button