ছবিটাইমলাইনবিনোদন

মীরাক্কেলের সেট থেকে নবমীর সাজে পাওলি দাম, মুহূর্তে ভাইরাল একগুচ্ছ ছবি

বাংলাহান্ট ডেস্ক: ক‍রোনা আবহে এবার দূর্গা পুজোর (durga puja) আনন্দে অনেকটাই ভাঁটা পড়েছে। রাস্তায় নেই সেই চেনা ভিড়, জাঁকজমক, রোশনাই। মাস্ক সহ নানান সুরক্ষা ব‍্যবস্থার ঠেলায় ফিকে হয়েছে সাজসজ্জাও। কিন্তু এত সব বাধা বিপত্তিও সম্পূর্ণ মাটি করে দিতে পারেনি পুজোর আনন্দ।

তারকারাও দিব‍্যি সেজেগুজে ক‍্যামেরাবন্দি হচ্ছেন। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী প‍্যান্ডেলে ঢোকার অনুমতি না থাকলেও বাড়ি বা আবাসনের পুজোয় খুশির মেজাজে ধরা পড়ছেন সিনেমা, সিরিয়ালের তারকারা।

এই তালিকাতেই রয়েছেন অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম (Paoli dam)। সম্প্রতি টেলিভিশন রিয়েলিটি শো মীরাক্কেল ১০ এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। সেই শুটিং সেট থেকেই পুজোর সাজের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

মীরাক্কেলের সেট থেকে নবমীর সাজসজ্জার ছবি শেয়ার করেছেন পাওলি। যদিও এই এপিসোডের শুটিং আগেই হয়ে গিয়েছিল কিন্তু নবমীর দিনেই ছবিগুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পাওলি। এদিন গাঢ় বেগুনী রঙের সালোয়ার স‍্যুট পরেছিলেন তিনি। ছবিগুলি শেয়ার করতেই ভাইরাল হয়ে গিয়েছে।

লকডাউনে মাঝে মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের জন‍্য নানান আপডেট দিতেন পাওলি। বাড়ি বসে রবীন্দ্রসঙ্গীত গেয়ে শোনান পাওলি দাম। অনেকে অনুরোধ জানিয়েছিল তাঁকে গান শোনানোর জন‍্য। তাদের অনুরোধ রাখতেই রবীন্দ্রসঙ্গীত গেয়ে শোনান অভিনেত্রী।
‘প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে মোরে আরও আরও দাও প্রাণ’ গানটি গেয়ে শোনান পাওলি।

View this post on Instagram

🌼 #AmarPujo #DurgaPujo

A post shared by Paoli Dam (@paoli_dam) on

প্রসঙ্গত, শেষবার ‘লভ আজ কাল পরশু’ ছবিতে দেখা গিয়েছিল পাওলিকে। সেই ছবিতে ছিলেন অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারও। তার আগে দেবের বিপরীতে ‘সাঁঝবাতি’ ছবিতে দেখা গিয়েছে পাওলি দামকে।

Back to top button