টাইমলাইনবিনোদন

বাবা হলেন রণবীর সিং! নেটমাধ‍্যমে সুখবর ফাঁস করে দিলেন পরিণীতি চোপড়া

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই খবর ছড়িয়েছিল মা হতে চলেছেন দীপিকা পাডুকোন (deepika padukone)। রণবীর সিংয়ের (ranveer singh) সঙ্গে তাঁর সুখী দাম্পত‍্য জীবনের দু বছর কেটে গিয়েছে। ইতিমধ‍্যেই তাঁর কয়েকজন সহ অভিনেত্রী মা হওয়ার সুখবর জানালেও এ বিষয়ে উচ্চবাচ‍্য করেননি দীপ্পি। এমন সময় হঠাৎ করে রণবীরের সঙ্গে হাসপাতালে অভিনেত্রীকে দেখেই নেটিজেনদের মনে একটাই জিজ্ঞাসা উঁকি দিয়েছিল শেষমেষ কি আসছে সুখবর?

কিন্তু যথারীতি কোনো উত্তর মেলেনি কোনো পক্ষ থেকেই। দীপিকা ব‍্যস্ত নিজের আগামী ছবির শুটিং শেষের উদযাপনে। এর মাঝেই যেন বোমা ফাটালেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (parineeti chopra)। তাঁর দাবি, বাবা হয়েছেন রণবীর সিং! সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ‍্যে এ খবর জানিয়েছেন তিনি। কিন্তু এমনটা সম্ভব কীকরে সেই ধন্দে পড়েছেন নেটনাগরিকরা। সোশ‍্যাল মিডিয়া তো দূর, পাপারাৎজির ছবিতেও দীপিকার বেবি বাম্প ধরা পড়েনি। উপরন্তু কেউ কোনো খবরই পেল না, হঠাৎ করে বাবা হয়ে গেলেন রণবীর!


চমক লাগারই কথা। কিন্তু এখানে একটা ছোট্ট টুইস্ট আছে। আসলে এমন দাবি জনৈক নেটনাগরিকের। অনুরাগীদের সঙ্গে একটু আড্ডা মারার জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্ব শুরু করেন পরিণীতি। সেরা উত্তরগুলি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। এর মধ‍্যে এক ব‍্যক্তি পরিণীতির প্রশ্নের উত্তরে লেখেন, ‘রণবীর সিং বাবা হয়ে গিয়েছেন’।

আসলে অভিনেত্রীর নজর কাড়ার জন‍্যই এমন দাবি করেছেন জনৈক নেটনাগরিক। আর তাতে সফলও হয়েছেন তিনি। এই কমেন্টটি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে রণবীরকে ট‍্যাগ করেছেন পরিণীতি। মজা করে জিজ্ঞাসা করেছেন, একথা কি সত‍্যি? নেটিজেনরাও বেশ মজা পেয়েছেন অভিনেত্রীর এই প্রশ্নোত্তর পর্বে। অনেকেই বলেছেন, পরিণীতির নাক এবং চুল দুটোই খুব সুন্দর।


প্রসঙ্গত, সম্প্রতি পরিচালক সকুন বাত্রার ছবির শুট শেষ করলেন দীপিকা। তাঁর সঙ্গে রয়েছেন অনন‍্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী। গত বছর থেকে চলছিল ছবির শুটিং। এই শুটের সময়েই মাদক কাণ্ডে NCBর ডাক পান দীপিকা। শুট মাঝপথে বন্ধ রেখেই গোয়া থেকে মুম্বই উড়ে আসেন তিনি।

Related Articles

Back to top button