fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

ব্রেকিং খবর: সারদা কাণ্ডে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে তলব সিবিআই-এর

বাংলা হান্ট ডেস্ক: সারদা মামলার ভোল পাল্টালো এবার, এর আগে বেশ কয়েকজন নেতা মন্ত্রী, অভিনেতা-অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এই মামলায়। এবার সারদাকাণ্ডে তলব করা হলো পার্থ চট্টোপাধ্যায়কে। আজি তাঁকে ডেকে পাঠালো সিবিআই। সিবিআই সূত্রে খবর, আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যাকে। জানা গেছে, তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’ ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্যই তাঁকে তলব করা হয়েছে।

প্রসঙ্গত, ‘জাগো বাংলা’র তহবিলের খুঁটিনাটি জানতে জানুয়ারিতেই বদ্ধপরিকর ভাবে তোড়জোড় শুরু করে সিবিআই। যার জেরে, এর আগে জাগো বাংলার প্রকাশক ডেরেক ও’ব্রায়েনকে তলব করা হয়েছে দিল্লিতে। দিল্লির সিবিআই অফিসে ৯ অগাস্ট হাজিরা দিতে আসেন ডেরেক। সিবিআই সূত্রে জানা গেছে, ‘তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’-র অ্যাকাউন্টে সারদার টাকা কী করে গেল? এ বিষয়ে জানতে প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

উল্লেখ্য, সিবিআই এর আগে জাগো বাংলার সম্পাদক সুব্রত বক্সিকে হাজিরা দিতে ডেকে পাঠিয়েছিল। তখন সুব্রত বক্সি সিবিআই অফিসে এসে দলীয় মুখপত্রের তহবিল সংক্রান্ত সমস্ত নথিপত্র জমা দিতে বাধ্য হন। এবার সারদাকাণ্ডে তলব করা হলো শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে, দেখার বিষয় এই ঘটনার জল কোন দিকে গড়ায়।

Leave a Reply

Close
Close