টাইমলাইনপশ্চিমবঙ্গ

পাথর প্রতিমার গোবর্ধনপুর কোস্টাল এর ইন্দ্রপুর বিজেপি তাণ্ডব,আহত গোবর্ধনপুর ওসি,সি আই সহ 20 পুলিশ কর্মী

BanglaHunt : স্থানীয় সূত্রে জানা যায় গত শুক্রবার একুশে জুলাই উপলক্ষে তৃণমূল কংগ্রেসের একটি মিছিল ছিল অনুমতিক্রমে রাত্রি আটটা নাগাদ সেই মিছিল যাওয়ার পথে হঠাৎ বিজেপির দুষ্কৃতীরা মিছিলের উপরে ইট বৃষ্টি করতে থাকে। তখন তৃণমূলের মিছিলের লোকজন ঘুরে দাঁড়ায়,এবং খবর যায় ঢিল ছোড়া দূরত্বে গোবর্ধনপুর কোস্টাল থানায়। থানার ওসি পুলিশদের নিয়ে এলাকায় এসে উপস্থিত হয়। তাদের উপরে চলতে থাকে অতর্কিতেই ইট বৃষ্টি।

পুলিশ কোন কিছু বুঝে ওঠার আগেই তাদেরকে লাঠিসোটা দিয়ে মারধর শুরু করে দুষ্কৃতীরা। এই ঘটনায় পুলিশ আহত হওয়ার খবর শুনে কাকদ্বীপ সি আই পুলিশ নিয়ে এলাকায় প্রবেশ করনের তাদের উপরেও অন্ধকারে ইট বৃষ্টি করা হয়। আহত হন সি আই।

আহত প্রশাসনের সবাইকে স্থানীয় ইন্দ্রপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় সেই সঙ্গে কিছুক্ষণের মধ্যে দেখা যায় তৃণমূল সমর্থক মার খেয়ে রাস্তায় পড়ে রয়েছে গুরুতর আহত অবস্থায় তাদেরকেও ইন্দ্রপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় প্রাণ ভয়ে তৃণমূল সমর্থক স্থানীয় একটি দোকানে গিয়ে দরজা বন্ধ করে দেন এর ফলে ক্ষিপ্ত বিজেপি কর্মীরা সেই দোকানের উপর ভাঙচুর করা হয় তৃণমূল কিছু সমর্থককে বাইরে বার করে নিই বাঁশ দিয়ে দিয়ে প্রচন্ড ভাবে মারধর করা হয় এমনকি এলাকায় গিয়ে দেখা যায় 15 টি মোটরসাইকেল ২৩ টি সাইকেল ভাঙচুর করে জলে ফেলে দেয় বিজেপি সমর্থক রা ১ টি ইঞ্জিন ভ্যানে আগুন ধরিয়ে দেয়। প্রশাসন পরবর্তীকালে থানার ভিতরে চলে গেলে পুলিশকর্মীরা ।

55c93062 8578 47bb bf71 740163ca2c17 Bangla Hunt Bengali News
বিজেপির সমর্থক থানার বাহির থেকে ইট বৃষ্টি করতে থাকে। বাধ্য হয়ে প্রশাসন কাঁদানে গ্যাস এবং রাবার বুলেট ফায়ার করে। বর্তমানে এলাকায় বিশাল পুলিশবাহিনী রয়েছে।

Back to top button