টাইমলাইনখেলাক্রিকেটIPL

বিরাট ধাক্কা KKR শিবিরে, চোটের জন্য ছিটকে গেলেন ফর্মে থাকা অজি পেসার প্যাট কামিন্স

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চূড়ান্ত খারাপ খবর কলকাতা নাইট রাইডার্সের ভক্তদের জন্য। চোটের কারণে মরশুমের বাকি দুটি ম্যাচে খেলতে পারবেন না অজি ফাস্ট বোলার প্যাট কামিন্স। হিপ মাসলের চোটের কারণে আইপিএল ২০২২-এর বাকি অংশতে বোলিংয়ে নামার ক্ষমতা নেই তার আর। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী কেকেআরের শেষ ম্যাচের পরে কামিন্সের চোট পরীক্ষা করে দেখা হয়েছিল, এবং তারপরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কামিন্স ইতিমধ্যেই কেকেআরের বায়ো বাবল ছেড়ে সিডনির পথে রওনা দিয়েছেন। অজিদের শ্রীলঙ্কা সফরের আগে ফিট হয়ে ওঠাই তার লক্ষ্য। তাকে ইতিমধ্যেই আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে যেটি তাকে অস্ট্রেলিয়ার হয়ে পরবর্তী সফরের আগে সম্পূর্ণ সেরে উঠতে সাহায্য করবে।

শিবির ছেড়ে যাওয়ার আগে কামিন্স নিজের দলকে বার্তা দিয়ে গিয়েছেন। তিনি বলেছেন, “এইবারের ভারত সফর আমার কাছে একটি মনমুগ্ধকর সময় ছিল। সবার আগে আমি আমার নিজের এবং আমার পরিবারের ঠিকঠাক যত্ন নেওয়ার জন্য কেকেআর ম্যানেজমেন্টকে আমার কৃতজ্ঞতা জানাতে চাই। আমি টুর্নামেন্টের বাকি অংশের জন্য কেকেআরের সকল সদস্যকে গুডলাক উইশ করতে চাই।”

এইমুহূর্তে টিমটিম করে হলেও টুর্নামেন্টের প্লে অফে যাওয়ার আশা টিকে আছে কেকেআরের। এই মুহূর্তে কেকেআরের আর মাত্র দুটি লিগ ম্যাচ হাতে আছে। ওই দুটিতেই জিততে হবে কলকাতাকে। আর সেই সঙ্গে প্রার্থনা করতে হবে আজকের ম্যাচে যেন আরসিবি জয় না পায়। তাহলেই একমাত্র তারা প্লে অফে যেতে পারবে। কেকেআর জানিয়ে দিয়েছে তারা কামিন্সের কোনও বদলি ক্রিকেটার নেবে না।

Related Articles

Back to top button