টাইমলাইনবিনোদনভিডিও

করন জোহর ও একতা কাপুর সমকামী? ভিডিওবার্তায় বিষ্ফোরক মন্তব‍্য পায়েলের!

বাংলাহান্ট ডেস্ক: এক সপ্তাহ হয়ে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর। গত রবিবার, ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন তিনি। তারপর থেকেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। সুশান্তের মৃত‍্যুর জন‍্য বহু নামজাদা ব‍্যক্তিত্বকে কাঠগড়ায় তুলেছে নেটজনতা। তাদের মধ‍্যে অন‍্যতম করন জোহর (karan johar)।
মানুষ সরব হয়েছে বলিউডের ‘মুভি মাফিয়া’ গ‍্যাংয়ের বিরুদ্ধে। নেপোটিজম ও তাঁর ‘ধ্বজাধারী’ পরিচালক করন জোহরকে (karan johar) বয়কটের দাবি উঠেছে সর্বত্র। তারকা থেকে সাধারন মানুষ সকলেই তীব্র নিন্দা শুরু করেছে করন জোহর সহ বলিউডের কয়েকজন হেভিওয়েটদের সম্পর্কে।
প্রথম থেকেই করন জোহর, সলমন খানদের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে প্রাক্তন বিগ বস প্রতিযোগী পায়েল রোহাতগি (payal rohatgi)। ভিডিও বার্তায় বারে বারে একের পর এক প্রশ্নবাণে জর্জরিত করেছেন বলিউড হেভিওয়েটদের। সম্প্রতি ফের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। করন জোহর ও একতা কাপুরের যৌন দৃষ্টিভঙ্গি নিয়ে প্রশ্ন তুলেছেন পায়েল।


ভিডিওতে করন ও একতাকে তীব্র কটাক্ষ করে তিনি বলেছেন, “করন জোহর নিজের ‘ব‍্যক্তিগত’ চ‍্যাট শোয়ে জনসমক্ষেই নানা তারকাদের সম্পর্কে নানা মন্তব‍্য করেন। আমি আজ করনকে জনসমক্ষে একটি ব‍্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করতে চাই। করন আপনি কি সমকামী? নিজের দৃষ্টিভঙ্গি নিয়ে কেন আপনি কখনও কথা বলেন না? ভারতে তো সমকামিতা অপরাধ নয়।”
ভিডিওতে একতা কাপুরের উদ্দেশ‍্যেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন পায়েল। তিনি জিজ্ঞাসা করেছেন, একতা সমকামী কিনা সেই বিষয়ে কখনও খোলাখুলি আলোচনা করেন না কেন? মানুষ জানতে চায় এতবড় তারকাদের যৌন দৃষ্টিভঙ্গি কি। এতে LGBT সম্প্রদায়েরও নিজেদের অধিকার আদায়ে সুবিধা হবে।

পায়েলের এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। তবে করন বা একতা কারওর তরফেই কোনও উত্তর আসেনি। তাতে অবশ‍্য থেমে থাকার পাত্রী নন পায়েল। সোনম কাপুরের উদ্দেশ‍্যে তোপ দেগে তিনি বলেন, সুশান্ত সিং রাজপুতকে তাঁর ‘হট’ মনে হয়নি কিন্তু তিনি তাঁর স্বামীর তুলনায় অনেক বেশি হট।

Back to top button