টাইমলাইনবিনোদন

যদি আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, বুঝবেন আমি আত্মহত‍্যা করিনি, বিষ্ফোরক পায়েল ঘোষ

বাংলাহান্ট ডেস্ক: ফের সোশ‍্যাল মিডিয়ায় বড়সড় বোমা ফাটালেন অভিনেত্রী পায়েল ঘোষ (payel ghosh)। সুশান্ত মামলার সঙ্গে পরোক্ষ ভাবে নিজেকে জুড়ে তিনি বললেন, যদি কোনোদিন তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তবে বুঝতে হবে তিনি আত্মহত‍্যা (suicide) করেননি। অর্থাৎ পরোক্ষ ভাবে খুন হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন পায়েল।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেন পায়েল। তিনি লেখেন, ‘একটি বড় পোর্টালে আমি অনুরাগ কাশ‍্যপের (anurag kashyap) ঘটনাটি সম্পর্কে সাক্ষাৎকার দিয়েছিলাম। এরপরেই আমি জানতে পারি ওই সাক্ষাৎকারের জন‍্য ওরা অনুরাগের থেকেই অনুমতি চেয়েছে। ভারতবাসী, যদি আমাকে কোনোদিন ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, বুঝবেন আমি আত্মহত‍্যা করিনি। ওদের কাছে অবসাদ ও চিকিৎসার তত্ব তৈরিই রয়েছে।’

উল্লেখ‍্য, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন পায়েল ঘোষ। মঙ্গলবার নিজের আইনজীবীর সঙ্গে থানায় গিয়ে পরিচালকের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ দায়ের করেন তিনি। অভিনেত্রীর আইনজীবী নীতিন সতপুতে জানান, ২০১৪ তে পায়েলকে যৌন হেনস্থা করা হয় এবং নিজের বাড়িতে তাঁর সঙ্গে দুর্ব‍্যবহার করেন পরিচালক।


তিনি আরও জানান, পায়েল তখনি অভিযোগ দায়ের করতেন। কিন্তু তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, অভিযোগ দায়ের করলে ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। অভিনেত্রীর আইনজীবী আগেই জানিয়েছিলেন, অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পায়েলের আইনজীবী জানান, অনুরাগের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ ও ৩৪২ ধারায় মামলা দায়ের হয়েছে। তবে পায়েলের অভিযোগের কড়া প্রতিবাদ জানিয়েছেন পরিচালক। এসবই মিথ‍্যে এবং তাঁর মুখ বন্ধ করার জন‍্য করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন প্রথম স্ত্রী আরতি বাজাজ ও দ্বিতীয় স্ত্রী কালকি কোয়েচলিন। পরিচালক রাম গোপাল ভার্মা, অভিনেত্রী তাপসী পান্নুও সরব হয়েছেন অনুরাগ কাশ‍্যপের সমর্থনে।

Back to top button