টাইমলাইনবিনোদন

অনুরাগের বিরুদ্ধে অভিযোগ কি মিথ‍্যে? ভাইরাল হল পায়েলের পুরনো টুইট

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী পায়েল ঘোষের (payel ghosh) যৌন হেনস্থার অভিযোগের কড়া প্রতিবাদ জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ (anurag kashyap)। এসবই মিথ‍্যে এবং তাঁর মুখ বন্ধ করার জন‍্য করা হচ্ছে বলেও দাবি করেন পরিচালক। তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন প্রথম স্ত্রী আরতি বাজাজ ও দ্বিতীয় স্ত্রী কালকি কোয়েচলিন।

পরিচালক রাম গোপাল ভার্মা, অভিনেত্রী তাপসী পান্নুও সরব হয়েছেন অনুরাগ কাশ‍্যপের সমর্থনে। অপরদিকে কয়েকজন অত‍্যুৎসাহী পায়েল ঘোষের টুইটার হ‍্যান্ডেল থেকে খুঁজে বের করেছেন বেশ কিছু পুরনো টুইট। বেশ কয়েকটি স্ববিরোধী ও মিটু মুভমেন্টের বিপরীতে গিয়ে টুইট করেছিলেন পায়েল।

তার মধ‍্যে একটি টুইট ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। পায়েল লিখেছিলেন, ‘এখানে কেউ ধর্ষণ করে না। কেউ অস্বস্তিতে পড়লে তারা তার সুযোগ নিতে চায়। এটাকে সাধারন বিষয় ভেবে এগিয়ে যাও। কোনো নাটক করার দরকার নেই।’

পায়েলের এই পুরনো টুইট নিয়ে ট্রোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা বলছেন, ‘দিদি টুইট ডিলিট করতে ভুলে গেছেন।’ কঙ্গনা রানাওয়াত পায়েলের হয়ে গলা ফাটালেও বেশি কেউ তাঁর কথা বিশ্বাস করতে রাজি নয়।অভিনেতা, কলাকুশলী যারাই অনুরাগকে চেনেন তাঁকে নারীবাদী বলেই জানেন এবং তাদের মতে তাঁর টিম বলিউডের সবথেকে সুরক্ষার জায়গা।

 

সব মিলিয়ে এবার বেশ বিপদে পড়েছেন পায়েল। এমনকি অনুরাগকে জড়িয়ে যৌন সম্পর্কের অভিযোগ তোলায় তাঁকে আইনি নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী রিচা চাড্ডাও। পায়েল সম্প্রতি দাবি করেন, অনুরাগ বলেছেন রিচা চাড্ডা, হুমা কুরেশির মতো অভিনেত্রীদেরও শারীরিক সম্পর্ক রয়েছে তাঁর সঙ্গে।

সোশ‍্যাল মিডিয়ায় পায়েলকে পাঠানো আইনি নোটিসের ছবি পোস্ট করেন রিচা। তাঁর অভিযোগ, পায়েল মিথ‍্যে অভিযোগ আনছেন তাঁর নামে। যদিও তিনি চান অভিযোগ প্রমাণিত হলে নিগৃহীতা যেন সঠিক বিচার পান, কিন্তু কোনো মহিলা যেন নিজের ক্ষমতার অপব‍্যবহার না করে অন‍্য মহিলাদের ফাঁসাবার জন‍্য।

Back to top button