ছবিটাইমলাইনবিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে ‘ম‍্যাজিক’ দেখাতে আসছেন পায়েল, শর্ট ড্রেসে গ্ল‍্যাম অবতারে উত্তাপ ছড়ালেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক:  টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)। বেশ অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

৩৬ এ ‘হ‍্যাপিলি সিঙ্গল’ টলিউডের এই হট অভিনেত্রী। পায়েল যেন ‘ওল্ড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে সিদ্ধহস্ত পায়েল।

IMG 20210112 160450 Bangla Hunt Bengali News
সম্প্রতি নতুন কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আগামী ছবিতে অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ছবির নাম ‘ম‍্যাজিক’। গতকাল রাতে ছিল সেই ছবিরই সাংবাদিক সম্মেলন। এদিন কালো সাদা পোলকা ডট শর্ট ড্রেসে দেখা গেল পায়েলকে। সঙ্গে মানানসই গ্ল‍্যাম মেকআপ। অঙ্কুশ ও ঐন্দ্রিলার সঙ্গে দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজও দেন পায়েল।

আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ম‍্যাজিক। এদিন পরিচালক রাজা চন্দ জানান, ছবিতে নায়ক নায়িকা হিসাবে আগে থেকেই অঙ্কুশ ও ঐন্দ্রিলাকেই ভেবে রেখেছিলেন তিনি। লকডাউন ওঠার পরে শুরু হয় ছবির শুটিং। ১২ ফেব্রুয়ারি আবার অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের দশ বছরও পূর্ণ হবে।

প্রসঙ্গত, অঙ্কুশের চরিত্রের নাম ইন্দ্রজিৎ এবং ঐন্দ্রিলা অভিনয় করছেন কৃতীর চরিত্রে। দুজনেই পেশায় ডিজাইনার। অঙ্কুশের সিনিয়র হলেন ঐন্দ্রিলা। কিন্তু জুনিয়র ডিজাইনারের বাচন ভঙ্গিতে মুগ্ধ হয়ে তাঁর প্রেমে পড়েন সিনিয়র ঐন্দ্রিলখ ওরফে কৃতী।

অঙ্কুশের চরিত্রটি ম‍্যাজিক দেখানোয় এক্সপার্ট। সাধারন ম‍্যাজিক থেকে শুরু করে স্টেজ শো সবই করে সে। এভাবেই ছবির গল্প এগোয় বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ। অঙ্কুশের বাবা মায়ের ভূমিকায় দেখা যাবে দেবশঙ্কর হালদার ও বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়া অভিনেত্রী পায়েল সরকারও থাকছেন একটি বিশেষ চরিত্রে।

Back to top button