টাইমলাইনবিনোদনরাজনীতি

পায়েলের মোদী প্রশংসা, করোনা ভ‍্যাকসিন নিতে দেশবাসীকে আহ্বান অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী পায়েল সরকার (payel sarkar)। সদ‍্য বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। আর যোগ দিয়েই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানাতে।আসরে নেমে পড়েছেন তিনি। মোদীর নেতৃত্বে ভারত বিশ্বের মধ‍্যে অন‍্যতম দেশ হয়ে উঠেছে যারা করোনাকে হারাতে সক্ষম হয়েছে, নিজেরাই ভ‍্যাকসিন বানিয়েছে। এবার দেশবাসীকে টীকা নিয়ে করোনা মুক্ত হতে হবে বলে মন্তব‍্য করেন পায়েল।

একটি টুইট করে নরেন্দ্র মোদীর প্রভূত প্রশংসা করেছেন পায়েল। তিনি লেখেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে এই সরকার মানুষের কল‍্যাণের জন‍্য কাজ করে চলেছে। বেসরকারি হাসপাতালে টীকার দাম ধার্য করা হয়েছে মাত্র আড়াইশো টাকা ও সরকারি হাসপাতালে তা পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল‍্যে।


হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতরে যোগদান করেন পায়েল। এদিন পায়েল বলেন, বাংলার সব স্তরের মানুষ চায় বাংলার পুরনো ঐতিহ‍্য, সংষ্কৃতি আবার ফিরে আসুক। আমরা যাতে সকলে ভাল ভাবে থাকতে পারি। আরো সুন্দর জীবনযাপন করতে পারি সেই স্বপ্নটাই দেখিয়েছে বিজেপি। আর তার জন‍্য ইতিমধ‍্যেই কাজও শুরু করে দিয়েছেন তারা।

তবে রাজনীতিতে যোগ দেওয়ায় তাঁর অভিনয় কেরিয়ার কি কোনো ভাবে ক্ষতিগ্রস্ত হবে না? অভিনেত্রীর কথায়, সিনেমা মানুষকে বিনোদন দেওয়ার একটা মাধ‍্যম। আর রাজনীতি মানুষের জন‍্য কাজ করার। দুটো আলাদা মাধ‍্যম, দুটোর মধ‍্যে কোনো সংঘাত নেই।

পায়েল বলেন, “যেহেতু আমার আগে থেকেই একটা পরিচিতি আছে। মানুষের ভালবাসা আশীর্বাদ আমি পেয়েছি। আমার উচিত এই মুহূর্তে সেটা ফিরিয়ে দেওয়ার। মানুষ যদি ভাল থাকেন মানুষের জন‍্য যদি কাজ করতে পারি আমি খুব খুশি হব।”

Back to top button