টাইমলাইনবিনোদন

গোপনে বিয়ে সেরে ফেললেন পায়েল! বরের সঙ্গে ফাঁস ছবি!

বাংলাহান্ট ডেস্ক:  টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)। বেশ অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। তবে এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে কোনও কথাবার্তা বলেননি পায়েল। কিন্তু এবার প্রকাশ্যে এল এক সম্পূর্ণ অন্য খবর।

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন পায়েল। এমনটাই জানা গিয়েছে সম্প্রতি। পুরো নতুন কনের সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। পরনে নীল ও সোনালি লেহেঙ্গা, মাথা থেকে পা ভর্তি গয়নায় মোড়া অবস্থায় বিয়ের আসরে ফ্রেমবন্দি হলেন পায়েল। টলিউডের আরও অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দেখা গেল তাঁকে। কি অবাক হলেন? চুপিসারে এভাবে বিনা জাঁকজমকেই বিয়ে করে নিলেন পায়েল? কিন্তু বিয়ে করলেনই বা কাকে? তিনি কি ইন্ডাস্ট্রিরই কেউ নাকি অন্য পেশার মানুষ?

পায়েল বিয়ে করেছেন জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা জয়ী দেব রয়কে, যিনি ধারাবাহিকে পরিচিত ছিলেন হৃদয়হরণ নামে। বিষয়টা খোলসা করেই বলা যাক। আসলে এই বিয়েটা পুরোটাই নাটক। অর্থাৎ অভিনয়ের স্বার্থেই বিয়ের আসরে বসেছেন পায়েল। তাঁর আগামী ছবি বিয়ে ডট কম এর শুটিং সেট থেকে তোলা এই ছবি। সেই ছবির জন্যই বিয়ের সাজে সেজেছেন তিনি। এই ছবিতে তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন জয়ী। তাই তাঁরও বেশ বরের মতো।

পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর আগামী ছবি বিয়ে ডট কম। তাঁদেরও দেখা গেল পায়েলের পাশে। উপস্থিত ছিলেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জিও। টুইটারে ফাঁস হয়েছে এই ছবিগুলি। আর প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে এই সব ছবি।

Related Articles

Back to top button