টাইমলাইনবিনোদনছবি

কেয়ার করি না, আবেদনময়ী চাহনি, বোল্ড লুকে নেটপাড়া মাতাচ্ছেন পায়েল! ভাইরাল টলিউড অভিনেত্রীর ছবি

বাংলাহান্ট ডেস্ক:  টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)। বেশ অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। বয়সের কোঠা ৩০ পার করলেও এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে কোনও কথাবার্তা বলেননি পায়েল।

৩৬ এ ‘হ‍্যাপিলি সিঙ্গল’ টলিউডের এই হট অভিনেত্রী। পায়েল যেন ‘ওল্ড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে সিদ্ধহস্ত পায়েল।

IMG 20201124 132122 Bangla Hunt Bengali News
সম্প্রতি ফের একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন পায়েল। সিম্পল কালো পোশাকেই নজর কেড়েছেন তিনি। সঙ্গে মানানসই লাউড মেকআপে গ্ল‍্যামার ঝড়ে পড়ছে অভিনেত্রীর। পায়েলের আবেদনময়ী চাহনিতে মজেছে গোটা নেটদুনিয়া।

বেশ কিছুদিন ধরেই একের প‍র এক বোল্ড ফটোশুটে সোশ‍্যাল মিডিয়া মাতাচ্ছেন পায়েল। এর আগে চূড়ান্ত হট লুকে ধরা দিয়েছিলেন তিনি। পাতলা কালো মনোকিনির উপর চাপিয়েছিলেন একটি খয়েরি রঙা ওভারকোট, সঙ্গে হাঁটু পর্যন্ত কালো বুটস। এমন অবস্থাতেই ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। পরপর কয়েকটি চরম আবেদনময়ী ভঙ্গিতে ছবি তুলেছিলেন পায়েল‍। বলা বাহুল‍্য, প্রতিটি ছবিই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই কালো নেটের বিকিনি গাউন পরে হট অবতারে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। তুমুল ভাইরাল হয়েছিল সেই ছবি। সেই ফটোশুটের ক‍্যামেরার নেপথ‍্যের দৃশ‍্যও অনুরাগীদের জন‍্য শেয়ার করেন পায়েল। ছবির মতোই ভিডিওটিও বেশ ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েব সিরিজ মিস ম‍্যাচ এর তৃতীয় সিজনে দেখা গিয়েছে পায়েল সরকারকে। মুক্তি পেয়েছে একটি ছবি, ‘হারানো প্রাপ্তি’ও। পায়েল ছাড়াও এই ছবিতে রয়েছেন সোহম ও তনুশ্রী। এরপর পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর বিয়ে ডট কম ছবিতে অভিনয় করবেন পায়েল। এছাড়াও রয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা জুটির ‘ম‍্যাজিক’।

Back to top button