ছবিটাইমলাইনবিনোদন

ডিপ নেক পোশাকে উপচে পড়ছে যৌবন, সোশ‍্যাল মিডিয়ায় ফের ভাইরাল পায়েলের হট ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)। বেশ অনেকদিনই হয়ে গেল অভিনয় জগতে পা রেখেছেন তিনি। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। বয়সের কোঠা ৩০ পার করলেও এখনও পর্যন্ত বিয়ের বিষয়ে কোনও কথাবার্তা বলেননি পায়েল।

৩৬ এ ‘হ‍্যাপিলি সিঙ্গল’ টলিউডের এই হট অভিনেত্রী। পায়েল যেন ‘ওল্ড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে সিদ্ধহস্ত পায়েল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ফের কিছু নতুন ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রীর। টলি প্ল‍্যানেট বাংলা চ‍্যানেল থেকে দুটি ছবি শেয়ার করা হয়েছে পায়েলের। ডিপ নেক পোশাকে চরম হট লাগছে তাঁকে। হাসিমুখে ক‍্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন পায়েল। এই ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়।

এর আগে অত‍্যন্ত বোল্ড অবতারে ক‍্যামেরার সামনে ধরা দিয়েছিলেন পায়েল। নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।
পাতলা সাদা শার্ট, খোলা বোতামের ফাঁকে সুস্পষ্ট অন্তর্বাস, বক্ষবিভাজিকা। উন্মুক্ত থাই যেন উষ্ণতার মাত্রা আরও খানিক চড়িয়েছে। আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিয়েছিলেন পায়েল।

আরও একটি ছবিতে কালো পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। এই সব ছবিই ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ার দুনিয়ায়। হাজার হাজার লাইক পড়ে এক একটি ছবিতে। নেটিজেনরা পায়েলের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েব সিরিজ মিস ম‍্যাচ এর তৃতীয় সিজনে দেখা গিয়েছে পায়েল সরকারকে। মুক্তি পেয়েছে একটি ছবি, ‘হারানো প্রাপ্তি’ও। পায়েল ছাড়াও এই ছবিতে রয়েছেন সোহম ও তনুশ্রী। এরপর পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর বিয়ে ডট কম ছবিতে অভিনয় করবেন পায়েল। এছাড়াও রয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা জুটির ‘ম‍্যাজিক’।

Back to top button