সুখবর! ২০,০০০ যুবক যুবতীদের চাকরি দেবে Paytm, বেতন ৩৫,০০০, রইল বিস্তারিত

বাংলাহান্ট ডেস্কঃ চাকরীর খবর দিল পেটিএম (Paytm)। স্নাতক উত্তীর্ণদের জন্য এক কর্মক্ষেত্রের সুযোগ দিচ্ছে পেটিএম সংস্থা। পূর্বেই নিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও) ম্যান পাওয়ার বাড়ানোর জন্য, আর্থিক পরিষেবা প্ল্যাটফর্ম ‘ফিল্ড সেলস এগজিকিউটিভ’ নামে এক কর্মসূচী চালু করেছে পেটিএম। আর এই প্ল্যাটফর্মের মাধ্যমে ২০,০০০ ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করবে এই সংস্থা।

ডিজিটাল দুনিয়ায় ব্যবসায়ীদের কর্মঠ করে তুলতে এই পরিকল্পনা নিয়েছে পেটিএম। এই কাজে ফিল্ড সেলস এগজিকিউটিভরা মাসে ৩৫,০০০ টাকা আয় করতে পারবেন। সেক্ষেত্রে বেতন এবং কমিশনের মিলিয়ে এর থেকেও বেশি আয় করতে পারেন তাঁরা।

এই কাজের জন্য দশম শ্রেণি বা দ্বাদশ শ্রেণি বা স্নাতক পাশ করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে অবশ্যই প্রার্থীর অ্যান্ড্রয়েডে স্মার্টফোন থাকতে হবে। Paytm App -এর মাধ্যমে আবেদন করতে হবে। স্থানীয় ভাষা এবং স্থানীয় এলাকা সম্পর্কে বিশদে জানতে হবে। তবে এক্ষেত্রে যাদের দুচাকার গাড়ি রয়েছে, যাতায়াতের কোন সমস্যা হবে না এবং যারা সেলসের কাজ সম্পর্কে অভিজ্ঞ সেই সকল ব্যক্তিদের প্রাধান্য দেওয়া হবে।

১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের পরিকল্পনা করছে পেটিএম সংস্থা। আর সেই আইপিওয়ের আগে ব্যবসায়ী এবং ব্যবহারকারীদের ডিজিটাল দুনিয়ার বিষয়ে শেখাতে হবে আবেদনকারীকে। তাঁর কাজ হবে পেটিএম ওল-ইন-ওয়ান কিউআর কোডস (Paytm all-in-one QR codes), পেটিএম ওল-ইন-ওয়ান পিওএস মেশিন (Paytm all-in-one POS machine), পেটিএম সাউন্ডবক্স (Paytm soundbox), পেটিএম ওয়ালেট (wallet), ইউপিআই (UPI), পেটিএম পোস্টপেড (Paytm Postpaid), মার্চেন্ট লোন-সহ যাবতীয় পেটিএমের পরিষেবা শেখাতে হবে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর