fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিওঃ শহরের রাজপথে ময়ূরের ‘ক্যাটওয়াক’ হার মানাবে তাবড় তাবড় সুন্দরীদের

বাংলাহান্ট ডেস্কঃ নীল ও সবুজে গড়া অসাধারণ সুন্দর ময়ূরের (peacock) সৌন্দর্যে মোহিত হয়নি এমন মানুষ কমই আছে। এবার নেটপাড়ায় নিজের সৌন্দর্য দিয়ে মোহিত করল এক ময়ূর। নগরের প্রকাশ্য রাস্তায় তার ভ্রমণ যে কোনো তাবড় তাবড় মডেলকে মাত দেবে তা আর বলার অপেক্ষা রাখে না। ভিডিওটি (video) তুমুল ভাইরাল (viral) হয়েছে নেট পাড়ায়।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। ভাইরাল ছবি ভিডিওতে শুধু মানুষ নয় রাতারাতি তারকা বনে যায় পশু পাখিও। এবার সেই তালিকায় নবতম সংযোজন এই ময়ূর সত্যি অসাধারণ সুন্দর  ।

করোনার কারণে কার্যত বিশ্বের একটা বিরাট অংশ গৃহবন্দী। বিভিন্ন সামাজিক মাধ্যম গুলোতে ছড়িয়ে পড়া ছবিগুলি জানান দিচ্ছে যে মানুষের এই গৃহবন্দি হয়ে থাকার ফলে প্রাণ খুলে হাসছে প্রকৃতি। প্রকৃতির স্বাভাবিক নিয়ম মেনে নির্ভয়ে বিচরণ করছে ডলফিন, হরিণের মত লাজুক বন্যপ্রাণীরা।

ভিডিওতে দেখা যায় শহরের রাস্তায় আপন মনে হেঁটে চলেছে এই ময়ূরটি। পেছনে তার অপূর্ব সুন্দর লেজ। আর সেই লেজের ছটায় যে বিশ্বের বড় বড় ফ্যাশান ডিজাইনারের তৈরি পোষাক নগন্য। ময়ূরটির হাঁটার ভঙ্গি যে কোনো তাবড় মডেলকে হারিয়ে দেবে। সব মিলিয়ে রাস্তায় হেঁটে বেড়ানো এই ময়ূরটিই নতুন ইন্টারনেট সেনসেশন।

 

Back to top button
Close
Close