টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভিডিও

প্রকাশ্যে লোকাল ট্রেনে বসে মদ্যপান, ভাইরাল ভিডিও দেখে তীব্র নিন্দা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: যারা নিত্যযাত্রী তাদের প্রতিদিনই নানারকম অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় বাসে, ট্রেনে। যাতায়াতের পথে বিভিন্ন রকম অপ্রীতিকর ঘটনা ঘটা খুব একটা অস্বাভাবিক নয়। নিত্যযাত্রীরা এইসব বিষয়ের সঙ্গে যথেষ্ট পরিচিত। কখনও সহযাত্রীর আচরণ, কখনও আবার টিকিট পরীক্ষকদের আচার ব্যবহার অস্বস্তিতে ফেলে দেয় তাদের। তবে এবার শিয়ালদহ-বনগাঁ শাখার বারাসত লোকালে এক অভাবনীয় পরিস্থিতির সম্মুখীন হতে হল নিত্যযাত্রীদের।

ঘটনাটি ঘটেছে দোলের দিন সন্ধ্যায় অর্থাৎ সোমবার। দোলের ছুটি থাকায় সকাল থেকেই বেশ ফাঁকা ছিল বাস, ট্রেন। অন্যান্য দিনের তুলনায় এদিন রাস্তায় বেরিয়েছিলেনও তুলনায় কম সংখ্যক মানুষ। রাতের ট্রেন ছিল আরও ফাঁকা। রাত ৯:১২র শিয়ালদহ-বারাসত লোকালেও লোকসংখ্যা ছিল কম। ট্রেন ছাড়া পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু ট্রেন ছাড়াও পরেই জানলার পাশে বসে এক ব্যক্তি মদ্যপান করতে শুরু করেন।

কিছু সময় পরে নিজে খেয়ে তারপর সামনে বসে থাকা বন্ধুর হাতে তুলে দেন মদের বোতল। সরাসরি কোনও প্রতিবাদ না করলেও অস্বস্তির জন্য তাদের সামনে থেকে উঠে যান অপর এক ব্যক্তি। অন্যদিকে বসে থাকা এক মহিলাও অস্বস্তিতে পড়েন ওই দুই ব্যক্তির জন্য। এই পুরো ঘটনার ভিডিও শুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক নিত্যযাত্রী। ঘটনায় যাত্রী নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন ওই ব্যক্তি। তিনি আরও অভিযোগ করেছেন, এইদিন কোনও পুলিশও ছিলেন না ওই ট্রেনে।

বলা বাহুল্য, ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ওই দুজনের কাণ্ড দেখে হাসি মজা করেছেন নেটিজেনদের একাংশ। আবার একাংশ তীব্র নিন্দা করেছেন ওই ঘটনার।

Back to top button