fbpx
টাইমলাইনরাজনীতি

কংগ্রেসের থেকে টাকা নাও, কিন্তু ভোট আমাকেই দাওঃ ওয়াইসি

বাংলা হান্ট ডেস্কঃ অল ইন্ডিয়া মজলিস এ ইত্তেহাদুল মুসিলিমিন (AIMIM) এর প্রধান তথা হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi)  আরও একবার চর্চায় উঠে এলেন। উনি একটি সভায় ভাষণ দেওয়ার সময় বলেন, আপনারা কংগ্রেসের থেকে পয়সা নিন, কিন্তু ভোট শুধু আমাকেই দিন। এছাড়াও তেলেঙ্গানাতে হওয়া হিংসা নিয়ে আসাদউদ্দিন ওয়াইসি সবাইকে শান্তি বজায় রাখার কথা বলেন।

ওয়াইসি বলেন, ‘কংগ্রেসের কাছে অনেক পয়সা আছে, তাঁদের কাছ থেকে ওই পয়সা নিয়ে নিন। ওই টাকা আমার জন্যই পাবেন আপনারা। ওদের থেকে টাকা নিন, কিন্তু ভোট শুধু আমাকেই দিন। আমি কংগ্রেসিদের বলতে চাই যে, আপনারা রেট বাড়ান। কারণ আমার দাম শুধু দুই হাজার টাকা না। আমি এর থেকেও অনেক মূল্যবান।”

১২ই জানুয়ারি তেলেঙ্গানায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এই সংঘর্ষে ১৩ টি ঘর আর ২৬ টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। ওই ঘটনা নিয়ে ওয়াসি বলেন, ‘এই ঘটনা চরম নিন্দনীয়। আমি মুখ্যমন্ত্রীর কাছে দোষীদের বিরুদ্ধে কড়া শাস্তির আবেদন করছি। আমি এটাও আবেদন করছি যে, যাদের ক্ষতি হয়েছে তাঁদের যেন ক্ষতিপূরণ দেওয়া হয়। আমি সবার কাছে শান্তি বজায় রাখার আবেদন করছি।”

Close
Close