fbpx
টাইমলাইনরাশিফল

খুব সহজেই প্রেমে পড়ে যে পাঁচ রাশির মানুষ

বাংলাহান্ট ডেস্কঃ বলা হয় প্রেম এক স্বর্গীয় অনুভূতি। কিন্তু প্রেমের ক্ষেত্রে সকলেই সমান নয়। কিছু মানুষ যেমন একা থাওক্তে পছন্দ করে আবার কিছু মানুষ একেবারেই প্রেম ছাড়া থাকতে পারেন না। তারা খুব তাড়াতাড়িই বিপরীত লিঙ্গের প্রেমে পড়েন। এই ক্ষেত্রে এগিয়ে থাকে কিছু রাশি, জেনে নিন কি কি

 কর্কট: কর্কট রাশির জাতক জাতিকারা নিজের পরিবার ও বন্ধুদের খুব বেশি গুরুত্ব দেন। যদি কারও কাছ থেকে এঁরা একটু ভাল ব্যবহার পান, তা হলে এঁরা তার প্রতি প্রতিশ্রুতি বদ্ধ হয়ে যায়। সেই প্রতিশ্রুতি কখনোই ভাঙেন না। প্রেমের ক্ষেত্রেও তাই হয়।প্রেম সম্পর্কে এঁরা খুব স্পর্শকাতর হন।

মেষ: জ্যোতিষশাস্ত্র মতে কর্কট রাশির মত মেষ রাশির জাতক জাতিকারা খুব তাড়াতাড়ি সম্পর্কে জড়িয়ে পড়েন। এঁরা আবেগ ও মনের দৃষ্টি ভঙ্গী দিয়ে সব কিছু বিচার বিবেচনা করতে চান। আবেগ বেশি থাকায় প্রেম জীবনে দ্রুত আসে।

 সিংহ: সিংহ রাশির মানুষ প্রেমের বিষয়ে শ্রেষ্ঠ। এঁরা অন্যদের আকর্ষণ করতে পারেন। এমনিতে সিংহ রাশি একটু আত্মকেন্দ্রিক হলেও হৃদয়ের দিকে নরমও বটে। তবে যাঁরা এঁদের প্রতি যত্নশীল হন, এঁরা তাঁদের প্রতি খুব বিশ্বস্ত থাকেন।

 তুলা: সর্বদা অন্যের সঙ্গ পাওয়ার আশা রাখেন তুলা রাশির মানুষ। এই রাশির মানুষ খুব দ্রুত প্রেমেও পড়েন, তবে তুলা রাশির আকর্ষণীয় স্বভাবের জন্য অন্য রাশির মানুষরাও এঁদের প্রেমে খুব তাড়াতাড়ি পড়ে যান।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকারা নিজেকে একটু লুকিয়ে রাখতে বেশি পছন্দ করেন। তবে অল্প সময়ের মধ্যে যদি কারও সঙ্গে শক্ত বন্ধন অনুভব করেন, তা হলে প্রেমের সিদ্ধান্ত নিতে এরা দেরী করেন না।

Back to top button
Close
Close