টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: মাথায় হেলমেট, বাইকে চেপে ঘুরতে বেরিয়েছে সারমেয়

বাংলাহান্ট ডেস্ক: রাস্তাঘাটে যেতে আসতে তো কত মোটরবাইকই চোখে পড়ে। কোনোটায় শুধুমাত্র চালক বসে থাকেন আবার কোনোটায় পেছনে আরও একজন বা দুজন। প্রেমের ক্ষেত্রেও বাইক চিরকালই একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছে। বাইকের পেছনে প্রেমিকাকে বসিয়ে নিয়ে যাওয়ার দৃশ্য তো হরবখতই দেখা যায়। কিন্তু এমন বাইকের এমন সওয়ারি আগে কখনও দেখেছেন কি?

হঠাৎ করে দেখলে মনে হবে হয়তো বা কোনও মহিলা কালো পোশাকে এলো চুলে বসে রয়েছেন বাইকের পেছনে। কিন্তু সামনে গেলে স্পষ্ট হয় আসল রহস্যটা। তিনি আসলে একজন সারমেয়। পোষ্যকে বাইকের পেছনের সিটে বসিয়েই রাস্তায় বেরিয়ে পড়েছেন ব্যক্তি। পোষ্যও কম যায় না। চলন্ত বাইকে কীভাবে বসতে হয় সেই কায়দাও তাঁর জানা রয়েছে ভালই। দিব্যি প্রেমিকার মতো দুহাত দিয়ে সে জড়িয়ে রয়েছে ব্যক্তির কাঁধ।

পথ নিরাপত্তার কথা মাথায় রেখে নিজের সঙ্গে সঙ্গে পোষ্যের মাথাতেও হেলমেট পরিয়েছেন ব্যক্তি। সাবধানে চালাচ্ছেন বাইক যাতে কোনওরকম কোনও অসুবিধা না হয়। তবে পেছনের সওয়ারির তাতে কোনও চিন্তা আছে বলে মনেই হয়না। সে দিব্যি মালিকের ওপর ভরসা করে চুপটি করে বসে রয়েছে। আনন্দ নিচ্ছে জার্নির।

পেছনের আর এক বাইকের সওয়ারি শুট করেছেন পুরো ভিডিওটা। আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল। নেটিজেনরা বলছেন একেই হয়তো বলে পোষ্যের প্রতি নিখাদ প্রেম। ওই ব্যক্তি যে শুধু নিজের নিরাপত্তার কথা না ভেবে পোষ্যের মাথাতেও হেলমেট পরিয়েছেন তা নিয়েও প্রশংসাও করেছেন নেটজনতা। এর আগেও ভাইরাল হয়েছিল এমন একটি ভিডিও। কিন্তু সেটা বিদেশের। আর এই ভাইরাল ভিডিও এদেশেরই।

Related Articles

Back to top button