টাইমলাইনবিনোদন

ঘুমন্ত মোনালির বিছানায় উঠে পড়ে তাঁকে টেনে তুললেন ইনি, ভাইরাল ভিডিয়ো

বাংলাহান্ট ডেস্ক: জমিয়ে ব‍্যাটিং শুরু করে দিয়েছে শীত। শীতের কামড়ে কাঁপছে সবাই‌। এমন সময় লেপ মুড়ি দিয়ে শীতের আমেজ পোয়াতে কে না ভালবাসে? কিন্তু মোনালির ভাগ‍্যে আর সে সুখ জুটল কই। হ‍্যাঁ মোনালি ঠাকুরের কথাই বলা হচ্ছে। দিব‍্যি লেপ গায়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ করে কি এমন ঘটল যে তাঁর ঘুমের দফারফা হল?

679486 monalithakur 050718 Bangla Hunt Bengali News

আসলে এর পুরো কৃতিত্বটা মোনালির পোষ্য কুকুর দাইচির। তিনিই ঘুম থেকে তুলে দিয়েছেন গায়িকাকে। একেবারে মোনালির ঘরে ঢুকে তাঁর বিছানার উপর উঠে পড়েছে সে। দাবি, তাঁকে নতুন বল দিতে হবে। পুরোনো বলে আর তাঁর মন ভরছে না। সেইজন্য তাঁর এত হাঁকডাক। মোনালি যত বলছেন, এখন ঘর থেকে বেরিয়ে যাও, নতুন বল এখন দেওয়া যাবে না, কিছুতেই শোনে না দাইচি। অবশেষে মোনালির বকাঝকায় কাজ হল। আপাতত পুরোনো বল নিয়েই খেলবে দাইচি।

দাইচি মোনালির পোষ্য বিগল। ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন গায়িকা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। প্রায় ৩২ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিয়োটি। আর হবে নাই বা কেন?  এমন মিষ্টি কুকুরের সঙ্গে মোনালির এই খুনসুটি দেখে কার না মুখে হাসি আসবে?

প্রসঙ্গত, প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নানা ছবি, ভিডিয়ো শেয়ার করেন মোনালি ঠাকুর। এমনকি নিজের বিশেষ বন্ধুর সঙ্গে ঘুরতে গেলে সেই ছবিও নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এই মুহূর্তে মোনালির ফ্যান ফলোয়িং ২ মিলিয়ন। পাশাপাশি নিজের কেরিয়ারেরও শীর্ষে রয়েছেন এই বঙ্গকন্যা।

Back to top button