টাইমলাইনভারতভাইরালভিডিও

করোনা হাসপাতালে ঘুরে বেড়াচ্ছে শূকর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ করোনা আবহে কেন্দ্র সরকারের প্রেরিত স্বচ্ছতার বার্তার মধ্যেও কর্ণাটক (Karnataka) থেকে একটি ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে। যা দেখে স্যোশাল মিডিয়ায় উঠেছে নিন্দার ঝড়। এক সরকারী করোনা হাসপাতালের অবহেলার চিত্র ফুটে ওঠায়, নিন্দায় সরব হয়েছেন সকলে।

দেওয়া হয়েছে পরিচ্ছন্ন থাকার বার্তা
করোনা ভাইরাসের মধ্যে সকলকে সর্বদা করোনা বিধি মান্য করার পাশাপাশি পরিষ্কার পরিছন্ন থাকার এবং রাখার বার্তাও দেওয়া হয়েছে সরকারী তরফ থেকে। বিশেষত এই সংকটের দিনে হাসপাতালগুলোকে অনেক সতর্ক এবং সেইসঙ্গে স্বচ্ছ থাকার নির্দেশও দেওয়া হয়েছে। কিন্তু সরকারী পরোয়ানার তোয়াক্কা না করে, কর্ণাটকের এক হাসপাতালের অবহেলার এক ভিডিও প্রকাশ পেয়েছে।

ভাইরাল ভিডিওর বিষয়বস্তু
নেটদুনিয়ায় প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, কর্ণাটকের কালবুর্গির সরকারী করোনা হাসপাতালে স্বচ্ছতার কোন বালাই নেই। হাসপাতাল মধ্যেই ঘুরে বেড়াচ্ছে শূকরের পাল। আবার রাউণ্ডে বেরিয়ে এক চিকিৎসক তাঁদের তাড়িয়ে নিয়েও বেড়াচ্ছেন।

কর্ণাটকে করোনা পরিস্থিতি
কর্ণাটকে বর্তমানে করোনা সংক্রমিত মানুষের সংখ্যা প্রায় ৬০ হাজার। ইতিমধ্যেই ১২৪০ জনের মৃত্যু ঘটলেও, ২১ হাজার মানুষ সুস্থ হয়ে উঠেছেন। এরই মধ্যে আবার কর্ণাটকের স্বাস্থ্যমন্ত্রী বি শ্রীরামুলু বলেছেন, ভগবানই পারে এই করোনা সংক্রমণের হাত থেকে গোটা মানবজাতিকে রক্ষা করতে। যা নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

Related Articles

Back to top button