টাইমলাইনবিনোদন

কোমর পর্যন্ত লম্বা সাধের চুল কেটে ক‍্যানসার আক্রান্তদের দান করলেন পিউ, গায়িকাকে প্রশংসা নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: চুল নারীর পরিচয়, অহঙ্কার। সেই চুলই এক নিমেষে কেটে ছোট করে ফেললেন সঙ্গীত শিল্পী পিউ মুখোপাধ‍্যায় (Piu Mukherjee)। ক‍্যানসার আক্রান্তদের জন‍্য নিজের চুল দান করলেন তিনি। জি বাংলার সা রে গা মা পার প্রাক্তন প্রতিযোগী পিউ। তাঁর সুরের মূর্চ্ছনায় বারে বারে মুগ্ধ হয়েছেন শ্রোতারা। এবার আরো একটি মহৎ কাজ করে প্রশংসা এবং আশীর্বাদ কুড়ালেন পিউ।

পিউকে দর্শকরা টিভির পর্দায় দেখেছেন এক ঢাল লম্বা চুল নিয়ে। কোমর ছাপিয়ে যেত তাঁর ঘন কালো চুল‌। বাড়ির পরিবেশ একটু রক্ষণশীল ধরনের। ছোট বেলায় সম বয়সী আর পাঁচজনের মতো চুল কেটে স্টাইল করার ইচ্ছা হত পিউয়েরও। কিন্তু বাড়ির অনুমতি না মেলায় ইচ্ছা থাকলেও উপায় হত না।

ছবি ঋণ- ফেসবুক

বড় হলেও চুল লম্বাই রেখেছিলেন পিউ। অবশেষে এক মহৎ উদ্দেশ‍্যর জন‍্য তা কাটলেন।
ক‍্যানসার আক্রান্তদের সাহায‍্যের জন‍্যই এই পদক্ষেপ নিয়েছেন পিউ। আসলে ক‍্যানসারের কঠিন চিকিৎসা চলাকালীন সাধের চুল খোয়াতে হয় আক্রান্তদের। তাদের মুখে হাসি ফোটানোর জন‍্য অনেক সংস্থাই এখন উইগ তৈরি বা পৌঁছে দেওয়ার কাজ করছে। স্বেচ্ছায় চুলের গোছা কেটে দান করা যায় এই সকল সংস্থায়।

এই উদ‍্যোগেই সামিল হয়েছেন পিউ। সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, গত বছর করোনার সময়ে তাঁর গোটা পরিবার ভাইরাসে আক্রান্ত হয়েছিল‌। তখন থেকেই ভাবনা ছিল তাঁর, কিছু একটা করবেন।  শেষ মেষ চুল দান করারই সিদ্ধান্ত নেন পিউ।

ছবি ঋণ- ফেসবুক

একবারে ১৪ ইঞ্চি চুল কেটে ফেলেছেন সঙ্গীতশিল্পী। ইচ্ছা ছিল পুরো মাথাই ন‍্যাড়া করে দেওয়ার। কিন্তু সাহসে কুলোয়নি। তাই কাঁধের উপর পর্যন্ত কেটে দিয়েছেন চুল। সোশ‍্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করেছেন পিউ। নেটিজেনরা ভূয়সী প্রশংসা করছেন সঙ্গীতশিল্পীর এই কাজের।

Related Articles

Back to top button