টাইমলাইনভারত

একই মঞ্চে আসতে চলেছেন মোদী-মহারাজ, পাশে থাকবেন অমিত শাহও

বাংলা হান্ট ডেস্কঃ করোনা মহামারীর কারণে বিগত ১ বছর ধরে ভারতে কোনও আন্তর্জাতিক খেলা হয়নি। এমনকি করোনার কারণে IPL চলে গিয়েছিল বিদেশে। এবার ভারত-ইংল্যান্ড সিরিজ দিয়ে ভারতের মাটিতে আবারও শুরু হতে চলেছে আন্তর্জাতিক খেলা। কেন্দ্র সরকার জানিয়ে দিয়েছে যে, মাঠ ভর্তি দর্শক থাকলেও কোনও সমস্যা নেই। আর কেন্দ্র সরকারের এই ঘোষণার পর চেন্নাইয়ের মোতেরাতে মাঠ ভরা দর্শক নিয়েই খেলা হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

ভারত-ইংল্যান্ডের তৃতীয় টেস্ট ম্যাচ হতে চলেছে গুজরাটের আমেদাবাদে। সেখানে খেলা দেখার জন্য আমন্ত্রণ জানানো হতে পারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে। এছাড়াও সেই সময় সশরীরে হাজির থাকতে পারেন বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

গতকাল অ্যাপেলো হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। চিকিৎসকরা ওনাকে দুই সপ্তাহ বাড়িতেই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। আমেদাবাদে ২৪ ফেব্রুয়ারি থেকে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ শুরু হবে। শেষ হবে ২৮ ফেব্রুয়ারি। চিকিৎসকের পরামর্শ মতো দুই সপ্তাহ বিশ্রাম নেওয়ার অনায়াসে মোতেরায় হাজির থাকতে পারবেন মহারাজ।

বলে রাখি মোতেরা স্টেডিয়ামের আরেক নাম হল সরদার প্যাটেল স্টেডিয়াম। এটিই এখন বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামের স্বীকৃতি পেয়েছে। এই স্টেডিয়ামে মোট ১ লক্ষ ১০ হাজার মানুষ একসাথে বসে খেলা দেখতে পারবেন। ২০২০ সালের ২৪ ফেব্রুয়ারি এই স্টেডিয়ামেই ‘নমস্তে ট্রাম্প” অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। তৎকালীন আমেরিকান রাষ্ট্রপতিকে এই স্টেডিয়ামে স্বাগত জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Back to top button