fbpx
টাইমলাইনভারত

আমাকে সন্মান দিতে পাঁচ মিনিট দাঁড়ানোর বদলে একটা অসহায় দরিদ্র পরিবারের পাশে দাঁড়ানঃ পিএম মোদী

বাংলা হান্ট ডেস্কঃ করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) নেতৃত্বে ভারত (India) লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বড় বড় দেশগুলোর থেকে অনেক ভালো করে ভারত এই মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে সফল হচ্ছে। ভালো স্বাস্থ পরিষেবা, দৈনন্দিন সামগ্রীর উপলব্ধতার সাথে সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অসহায় মানুষদের সাহায্য আর স্বাস্থ কর্মী, পুলিশ কর্মী, সাফাই কর্মীদের উৎসাহ দেওয়ার কাজ করে চলেছেন। কিছুদিন আগে, নিজের সংসদীয় ক্ষেত্র বারাণসীর মানুষের সাথে কথা বলার সমস্য উনি ২১ দিনের জন্য ৯ টি অভাবী পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন করেছিলেন।

কিন্তু আপাতত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি অভূতপূর্ব অভিযানের উল্লেখ করে দেশবাসীকে আবারও একটি আবেদন করেছেন। এই অভিযানের উল্লেখ উনি ট্যুইটারে করেন। উনি একটি অভিযানের কথা উল্লেখ করে ট্যুইট করে লেখেন, সেখানে প্রধানমন্ত্রী মোদীর সন্মানে সবাইকে পাঁচ মিনিট দাঁড়ানোর কথা বলা হয়েছিল। উনি ওই অভিযানের কথা উল্লেখ করে লেখেন, আমার সন্মানে পাঁচ মিনিট না দাঁড়িয়ে, অসহায় আর দরিদ্র পরিবারের দায়িত্ব নিন। এর সাথে সাথে ওই অভিযানকে উনি নিজেকে বিতর্কের মধ্যে টানা হচ্ছে বলে বলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের ট্যুইটে লেখেন, ‘আমার নজরে আনা হয়েছে যে, কিছু মানুষ একটি অভিযান চালাচ্ছে নরেন্দ্র মোদীর সন্মানে পাঁচ মিনিট দাঁড়ানোর জন্য। প্রথম নজরে এটা মোদীকে বিতর্কের মধ্যে টানার একটি বিতর্কিত অভিযান বলেই বোঝা যাচ্ছে।”

আরেকটি ট্যুইট করে নরেন্দ্র মোদী লেখেন, ‘হতে পারে এটা কারোর সদিচ্ছা, কিন্তু আমার আবেদন এটাই যে, যদি আপনার মনে আমার জন্য এতই ভালোবাসা থাকে, যদি মোদীকে সন্মানিত করতেই হয়, তাহলে একটি অসহায় আর দরিদ্র পরিবারের দায়িত্ব নিন। কতদিন করোনা ভাইরাসের সঙ্কট আছে, ততদিন এই কাজ করুন। আমার কাছে এর থেকে বড় সন্মান আর কিছু হতে পারেনা।”

Back to top button
Close
Close