fbpx
টাইমলাইনভারত

নতুন বছরের প্রথম দিনে ট্যুইটার ভক্তের ইচ্ছে পূরণ করতে তাঁকে অমুল্য উপহার দিলেন প্রধানমন্ত্রী মোদী

বাংলা হান্ট ডেস্কঃ নতুন বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) দেশের প্রতিটি নাগরিককে শুভকামনা জানান। দেশের লক্ষ লক্ষ মানুষ ট্যুইটারে ওনাকেও শুভকামনা জানায়। নতুন বছরের প্রথম দিনে একটি অভিনব কায়দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মানুষের সাথে যোগাযোগ বাড়ান। এই অবসরে ওনার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে আসা ট্যুইট সবার সাথে শেয়ার করেন তিনি। কিন্তু এগুলোর মধ্যে একটি ট্যুইট এমনও ছিল, যেটা সবার নজর কেড়ে নেয়। উল্লেখ্য, ওই ট্যুইট নরেন্দ্র মোদীর একজন প্রশংসকের তিনি নতুন বছরের প্রথম দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে একটি উপহার চেয়ে বসেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও নিজের প্রশংসকের মন রাখার জন্য তাঁর চাহিদা পূরণ করে তাঁকে ট্যুইটারে ফলোও ব্যাক করেন আর নতুন বছরের শুভকামনা জানান। অঙ্কিত দুবে নামে ওই ব্যাক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নতুন বছরের শুভকামনা জানিয়ে ওনার কাছ থেকে উপহার চেয়ে বসেন। পেশায় ইঞ্জিনিয়ার অঙ্কিত নিজেকে মোদী ভক্ত বলেই পরিচয় দেন।

আপনাদের জানিয়ে রাখি, নতুন বছরের প্রথম দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের ট্যুইট রিট্যুইট করেন, যারা ওনার সংকল্প এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করছেন। আর এই লিস্টে স্কুল ছাত্রের ট্যুইটও আছে। ওই স্কুল ছাত্র প্ল্যাস্টিক অভিযানকে এগিয়ে নিয়ে যাচ্ছে, ওই স্কুল ছাত্র এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানায়।

Back to top button
Close
Close