টাইমলাইনভারত

বিষধর কোবরার ছোবল খেয়ে দিব্যি বেঁচে রইলেন এএসআই, উল্টে প্রাণ হারাল সাপ

বাংলাহান্ট ডেস্কঃ বিষধর কোবরা সাপের (King cobra) কামড় খেয়ে দিব্যি বেঁচে রইল ঝাড়খণ্ডের (Jharkhand) জামতারা জেলার বাগদেহারি থানা এএসআই চরণ বোইপাই। কিন্তু ছোবল দেওয়ার কিছুক্ষণের মধ্যেই প্রাণ হারাল নিরীহ প্রাণীটি। এমন এক অবাককর ঘটনার মুখোমুখি হয়ে হতবাক হয়ে গেল জনগণ।

কোবরা সাপ ছোবল দেয় এক এএসআইকে
ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের জামতারা জেলায়। সেখানকার বাগদেহারি থানা এএসআই চরণ বোইপাই প্রতিদিনকার মতো অফিস যাবার জন্যে সকাল সাড়ে ৯ টা নাগাদ নিজের ঘরেই অফিস ইউনিফর্ম পড়ছিলেন। আচমকাই এক বিষাক্ত কোবরা সাপ এসে তাঁকে ছোবল দিয়ে দেয়। তিনি দেখেন, ইঁদুর শিকার ধরার জন্য ওই সাপটি সেখানে যায় এবং তাঁকে সামনে পেয়ে আত্মরক্ষা করতে তাঁকে ছোবল মারে।

উল্টে সাপটি নিজেই প্রাণ হারায়
বাড়িতে উপস্থিত অন্যান্য সৈন্যরা তৎক্ষণাৎ সাপটিকে ধরে একটি বালতিতে রেখে দেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সাপটি বালতির মধ্যেই ছটফট করতে করতে মারা যায়। ঘটনার পরে এএসআই ডিউটিতে গিয়ে থানার বাকিদেরকে ঘটনার বিবরণ দেন। থানায় উপস্থিত অন্যান্য পুলিশ কর্মীরা তাঁকে কুন্ডিত হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসক পরীক্ষা করে জানান, তাঁর কিছুই হয় নি। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। সাপের কামড়ের কোন প্রভাবই পরে নি তাঁর উপর। এই কথা শোনার পর উপস্থিত সকলেই হতবাক হয়ে যান।

সম্পূর্ণ সুস্থ আছেন এএসআই
সাপেদের মধ্যে কোবরা সাপকে সবথেকে বিষাক্ত সাপ বলে চিহ্নিত করা হত। কিন্তু এই ঘটনা বাস্তব সত্য হলেও, অলৌকিক ঘটনা থেকে কম কিছু নয়। ওই ঘটনার পর এএসআই চরণ বোইপাইকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এবং তিনি বর্তমানে বহাল তবিয়তে নিজের দায়িত্ব পালন করছেন।

Related Articles

Back to top button