টাইমলাইনখেলাক্রিকেট

রায়নার পরিবারে প্রাণঘাতী হামলার সঙ্গে জড়িত তিন দুষ্কৃতী ধরা পড়ল পুলিশের জালে

বাংলা হান্ট ডেস্কঃ গতমাসে 19 শে আগষ্ট প্রাক্তন ভারতীয় তারকা সুরেশ রায়নার পাঠানকোটের কাকার বাড়িতে ভয়াবহ দুষ্কৃতী হামলা হয়। সেই সময় বাড়ির ছাদে ঘমাচ্ছিলেন তার কাকা। ডাকাতির উদ্দেশ্যে এই প্রাণঘাতী দুষ্কৃতী হামলায় প্রাণ হারান সুরেশ রায়নার কাকা। গুরুতরভাবে যখম হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করেন তার কাকিমা। এছাড়াও গুরুতর আহত হয়েছেন রায়নার দুই ভাই।

তারপরই দুবাই থেকে দেশে ফিরে আসেন সুরেশ রায়না। রায়না মনে করেন আমার আইপিএল খেলার থেকেও এই মুহূর্তে পরিবারের পাশে দাঁড়ানো বেশি গুরুত্বপূর্ণ। সেই কারণেই তিনি দুবাই থেকে তড়িঘড়ি দেশে ফিরে আসেন। দেশে ফিরে এই ভয়াবহ প্রাণঘাতী দুষ্কৃতী হামলার বিরুদ্ধে সরব হন তিনি, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমারিন্দর সিং-কে এই ব্যাপারে জানান। অবশেষে সেই প্রাণঘাতী দুষ্কৃতী হামলার সাথে জড়িত তিন দুষ্কৃতীকে গ্রেফতার করল পাঞ্জাব পুলিশ। এই খবরটি নিশ্চিত করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমারিন্দর সিং।

7198493610ddb0e7499f9f6fca7cd00bcb171815bb6ed2bf386ff7fdb63bdda733b1bfd4 Bangla Hunt Bengali News

পাঞ্জাব পুলিশের ডিজিপি দিনকার গুপ্তা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই এই দুষ্কৃতীদের ধরার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছিল পাঞ্জাব পুলিশ। অবশেষে এই দুষ্কৃতী দলের তিন জন সদস্যকে গ্রেপ্তার করা গিয়েছে। ওই তিনজনই আন্তঃরাজ্য দুষ্কৃতী দলের সদস্য। ছাড়াও এই দলের আরও 11 জন সদস্য এই মুহূর্তে গা ঢাকা দিয়ে রয়েছেন। তাদের প্রত্যেককেই ধরার জন্য তল্লাশি চালাচ্ছে পাঞ্জাব পুলিশ, দ্রুত সকলকে গ্রেপ্তার করা হবে।

Back to top button