টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

নার্সের কাছে ভ্যাকসিন নিতে গেছিলেন পুলিশকর্মী, স্পর্শ মাত্র সুড়সুড়িতে হলেন কুপোকাতঃ ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান সময়ে করোনা ভ্যাকসিন (corona vaccine) অনেকেই পেয়ে গিয়েছেন। ভ্যাকসিন নেওয়ার নানান ভাইরাল ভিডিও (viral video) ছড়িয়েও পড়েছে নেটদুনিয়ায়। তবে সম্প্রতি ভ্যাকসিন নেওয়ার এমন এক ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়, যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে গেছে নেটিজনদের।

বিভিন্ন জায়গায় এখনও সমাজের প্রথম সারির করোনা যোদ্ধাদের মধ্যে টিকাদান পর্ব চলছে। তেমনি নাগাল্যান্ডের একজন পুলিশকর্মীর টিকা নেওয়ার ভিডিও সম্প্রতিকালে ব্যাপকহারে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আইপিএস অফিসার রূপিন শর্মা নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই মজাদার ভিডিওটি শেয়ার করে নিয়েছেন।

আগে দেখে নিন সেই মজাদার ভিডিও-

ভিডিওতে দেখা যায় এক পুলিশকর্মী করোনা টিকা নিতে বসেছেন। তাঁর চারপাশে বেশ কয়েকজন নার্সও রয়েছেন। যারা তাঁকে টিকা দেওয়ার চেষ্টা তো করছেন, কিন্তু সফল হতে পারছেন না। একজন নার্স একটি তুলোর সাহায্যে ওই পুলিশকর্মীর হাতের টিকাপ্রদানের স্থানটিকে পরিষ্কার করতে গেলেই, লাফিয়ে হেসে উঠছেন ওই পুলিশকর্মী।

যতবারই তাঁকে স্পর্শ করা হচ্ছে, ততবারই সুড়সুড়ি লাগার কারণে লাফিয়ে উঠছেন পুলিশকর্মী। আর হাসতে থাকায় তাঁর শরীর কেঁপে যাওয়াতে কিছুতেই তাঁকে টিকা দিতে সফল হচ্ছেন না ওই নার্স। এমনকি অন্য এক নার্স তাঁকে ধরে রাখার চেষ্টা করেও বিফল হচ্ছেন। যেই ওই পুলিশকর্মীর হাত স্পর্শ করা হচ্ছে, তখনই তিনি হেসে উঠছেন।

এই মজাদার দৃশ্যের ভিডিও স্যোশাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে গেছে নেটিনাগরিকদের। তবে শেষ পর্যন্ত তাঁকে টিকাদান করা গিয়েছিল কিনা, সেবিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

Back to top button