টাইমলাইনভাইরাল

করোনা মোকাবিলায় সবার বাড়ির সামনে গিয়ে গান গাইলেন পুলিসকর্মী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। না, সকলেই কিন্তু প্রশাসনের নির্দেশ মেনে গৃহবন্দি হয়ে নেই। এই ভয়ংকর পরিস্থিতিতেও তারা দলবেঁধে বা বাইক, সাইকেল নিয়ে বাইরে ঘুরছে, আড্ডায় মাতছে।


অন‍্যান‍্য জরুরি পরিষেবার মতো পুলিসরাও এই পরিস্থিতিতেও রয়েছেন ডিউটিতে। তারাও বারংবার বারন করছেন ঘর থেকে না বেরোতে। বহু জায়গায় লাঠিচার্জেরও ঘটনা ঘটেছে। আবার অনেক জায়গায় ভিন্ন ছবিও দেখা গিয়েছে। পুনের এক পুলিসকর্মীর গলায় শোনা গিয়েছে ‘সরফরোশ’ ছবির গান। চেন্নাইয়ের ট্রাফিক পুলিসের এক সাব ইনস্পেক্টর হাতজোড় করে মানুষকে ঘর থেকে বেরোতে বারন করছেন, চোখে পড়েছে এমন চিত্রও। এবার প্রকাশ‍্যে এল আরেক পুলিসকর্মীর ভিডিও। মানুষের বাড়ির সামনে গিয়ে গিয়ে তিনি গাইলেন ‘জিন্দেগি পেয়ার কা গীত হ‍্যায়’।

তবে গানের কথা বদলে করোনার প্রসঙ্গ ঢুকিয়েছেন তিনি। অনেককেই দেখা গেল বাড়ির বারান্দায় এসে হাততালি দিয়ে ঔই পুলিশকর্মীকে সঙ্গ দিতে। এই ঘটনা মুম্বইয়ের। বলা বাহুল‍্য এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। বহু মানুষ প্রশংসা করেছেন ওই পুলিসকর্মীর।

Related Articles

Back to top button